ফেনী আ.লীগের সভাপতি আক্রামুজ্জামান, নিজাম হাজারী সাধারণ সম্পাদক

Img

এডভোকেট আক্রামুজ্জামান ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার জেলা আওয়ামীলীগের সম্মেলন শেষে বিজীদের নাম ঘোষণা করেন আওয়ামলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

ওই দিন বিকার ৫টার দিকে সম্মেলন শেষ হলে ২৬৬ কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে সন্ধ্যা ৭টায় বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন তিনি।

এর আগে বর্তমান সভাপতি জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম, সিনিয়র সহসভাপতি সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, সহ-সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ ও এডভোকেট প্রিয় রঞ্জণ দত্ত দলীয় মনোয়ন ফরম সংগহ্র করেন।পরে এডভোকেট হাফেজ আহম্মদ ও এডভোকেট প্রিয় রঞ্জণ দত্ত মনোনয়ন প্রত্যাহার করে নেন।অন্যদিকে সাধারণ সম্পাদক পদে নিজাম উদ্দিন হাজারী ছাড়া আর কেউ মনোনয়ন ফরম সংগ্র করেন নি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী প্রমূখ।

 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার