ফুলতলায় সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা

Img

খুলনা জেলা তথ্য অফিসের আয়োজনে আজ (বুধবার) ফুলতলা ধোপাখোলা মাধ্যমিক বিদ্যালয়ে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নারী ও শিশু স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশনসহ মাদক, জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং শেখ হাসিনা বিশেষ ১০টি উদ্যোগ নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল। খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মনিরুল ইসলাম সরদার এবং সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন।
আলোচনা শেষে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে নির্মিত চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

পূর্ববর্তী সংবাদ

ইভটিজিংয়ের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে যুবকের কারাদন্ড

তেরখাদায় স্কুল ছাত্রীকে ইভটিজিং এর অপরাধে বুধবার বেলা ১১ টায় ভ্রাম্যমান আদালত এক বখাটেকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলা সদরের শহীদ স্মৃতি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে বিদ্যালয়ে আশার পথে তেরখাদা বাস স্ট্যান্ডে প্রকাশ্যে ছাত্রীর হাত ধরে টান মারে উপজেলার তেরখাদা উত্তরপাড়া এলাকার মোঃ কুব্বাত শেখের পূত্র মোঃ আলম শেখ (১৮)। এ ঘটনায় থানা পুলিশ এসে ওই যুবককে গ্রেফতার করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সজিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বিষ্ণুপদ পাল ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ইভটিজিং এর দায়ে ১ বছরের কারাদন্ড প্রদান করে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার