ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

Img

ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কের ভাঙ্গার নোয়াপাড়া ২নং ব্রিজের কাছে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৩ জন নিহত হয়েছেন। আর এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৫০জন।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত নিহত দুজনের পরিচয় জানা যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আশরাফ উদ্দিন আহমদ জানান, সকালে ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কের নোয়াপাড়া ২নং ব্রিজের কাছে ফরিদপুর থেকে টেকেরহাটগামী একটি লোকাল বাসের সাথে বরিশাল থেকে রংপুরগামী তুহিন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লোকাল বাসের ড্রাইভার ও এক নারী নিহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

নিহত দুজনের মরদেহ ভাঙ্গা হাইওয়ে থানায় রাখা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় মাদক মামলার আসামি মিলন মণ্ডলকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। বুধবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। মিলন জেলার দৌলতপুর উপজেলার মহিষকুণ্ডি গ্রামের আবু মণ্ডলের ছেলে।

মামলার বিবরণে বলা হয়, ২০১৬ সালের ৩০ এপ্রিল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কাজিহাটা গ্রামের মহিষাডোরা এলাকা থেকে ৫০ গ্রাম হেরোইনসহ মিলনকে আটক করে পুলিশ। এ ঘটনায় মিলনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। পরবর্তীতে তদন্তকারী পুলিশ কর্মকর্তা ২০১৬ সালের ৩১ মে পুলিশ মিলনের বিরুদ্ধে আদলতে অভিযোগপত্র দাখিল করেন। আদালতে বিচার শুরুর পর সাক্ষ্য-প্রমাণে আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এ রায় ঘোষণা করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার