প্লাস্টিকে মুড়ে ফেলা হলো শাহরুখের বাড়ি

Img

কভিড ১৯-এর সংক্রমণ থেকে বাঁচতে এবার গোটা বাংলোকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ খান। করোনার হাত থেকে রক্ষা পেতে বাংলোকে প্লাস্টিক দিয়ে ঘিরে ফেলার সিদ্ধান্ত নেন কিং খান। শাহরুখের বাংলোর ওই ছবি প্রকাশ্যে আসতেই জোর হইচই শুরু হয়েছে।

প্রসঙ্গত জান্নাতে এই মুহূর্তে গোটা পরিবারের সঙ্গে রয়েছেন শাহরুখ খান। আরিয়ান খান থেকে সুহানা খান, আব্রাম খান এবং গৌরী খানের সঙ্গে রয়েছেন শাহরুখ। পরিবারকে যাতে কোনওভাবে করোনা সংক্রমণ স্পর্শ করতে না পারে, তার জন্যই উপযুক্ত ব্যবস্থা নেন শাহরুখ।

এদিকে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরাধ্য। তবে করোনায় সমক্রমিত হওয়ার পর সম্প্রতি নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বরিয়া এবং আরাধ্যকে। জানা যায়, ঐশ্বরিয়ার শ্বাসকষ্ট দেখা দেওয়াতেই তাঁকে নানাবতী হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। বিএমসির পক্ষ থেকে জানানো হয় ওই তথ্য। তবে বচ্চন পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি। জিনিউজ 

পূর্ববর্তী সংবাদ

মালয়েশিয়ায় বিমানের বিশেষ ফ্লাইট বুধবার

মালয়েশিয়া ও বাংলাদেশি নাগরিকদের জন্য আগামীকাল বুধবার (২২ জুলাই) ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা বিশেষ ফ্লাইট পরিচালনা করবে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমানের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে।

বুধবার সকালে যাত্রী নিয়ে বিমানের বিজি ৪১৮২ বিশেষ ফ্লাইটটি কুয়ালালামপুরের উদ্দেশে রওনা দেবে। সেখানে পৌঁছে যাত্রী নিয়ে পুনরায় ফ্লাইটি ঢাকায় ফিরবে।

বিমানের ওয়েবসাইটে বলা হয়েছে, ভ্রমণের ৭২ ঘণ্টার মধ্যে নির্ধারিত পিসিআর ল্যাব থেকে কোভিড-১৯ পরীক্ষা করিয়ে যাত্রীদের ভ্রমণ করতে হবে। যাদের কোভিড-১৯ নেগেটিভ আসবে তারাই শুধু ভ্রমণ করতে পারবেন। বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com থেকে পাওয়া যাবে।

উল্লেখ্য, করোনার মহামারীর কারণে গত ২৪ মার্চ থেকে মালয়েশিয়ার সঙ্গে ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার