প্রিন্স উইলিয়াম এবং প্রিন্সেস কেইট ইস্ট লন্ডন মসজিদ পরিদর্শন করেছেন

Img

ইংল্যান্ড ইমার্জেন্সি ট্রাস্ট এর অন্যতম পৃষ্ঠপোষক প্রায়ত প্রিন্সেস ডায়না এবং প্রিন্স চার্লস এর ছেলে প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী প্রিন্সেস কেইট ইউরোপের সর্ব বৃহৎ মসজিদ ইস্ট লন্ডন মসজিদ পরিদর্শন করেছেন আজ মঙ্গল বার বিকেলে। করোনা কালীন সময়ে ইস্ট লন্ডন মসজিদের পক্ষ হতে মানবতার সেবায় উল্লেখ যোগ্য ভূমিকা রাখায় ব্রিটিশ রাজ পরিবারের এই দুই প্রভাব শালী সদস্য মসজিদ পরিদর্শন করেন। 

প্রিন্স দ্যা ডিউক এবং প্রিন্সেস ডাচেস অব ক্যামব্রিজ খ্যাত ব্রিটেনের বর্তমান রানীর নাতি এবং নাত বউ। পরিদর্শন কালে তাদের কে মসজিদ পরিচালনা কমিটির চেয়ারম্যান হাবিবুর রহমান, নির্বাহী পরিচালক দিলওয়ার খান সহ সকলের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়। ডিউক এবং ডাচেস কে মসজিদ এবং মুসলিম সেন্টারের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অভিহিত করা হয়। 

রাজ পরিবারের এই দুই সদস্য অত্যান্ত মনোযোগের সাথে সবার কথা শুনেন। তারা মসজিদ কতৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ প্রদান করেন করোনা কালীন সময়ে কমিউনিটির সেবায় সাহসিকতার সাথে সহযোগিতা প্রদান করার জন্য।  করোনা কালীন সময়ে বিভিন্ন সেবা কার্যক্রম পরিচালনার জন্য যে সকল প্রতিষ্ঠান মসজিদকে সহযোগিতা প্রদান করেছেন তাদের সাথে কথা বলেন এবং ধন্যবাদ প্রদান করেন।

মসজিদ প্রাঙ্গণে উৎপাদিত মধু প্রিন্স উইলিয়াম এবং প্রিন্সেস কেইটকে উপহার হিসেবে প্রদান করা হয়।

পূর্ববর্তী সংবাদ

গফরগাঁও পৌর মেয়রের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময়

ময়মনসিংহের গফরগাঁও পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, ব্যবসায়ীসহ নানা শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেছেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর শহরের মসজিদে হেনা সংলগ্ন এলাকায় এ কুশল বিনিময় করেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল, পৌরসভা যুবলীগের যুগ্ন আহবায়ক তাজমুন আহমেদ, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক এস এম শফিক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হামিদ বাচ্চু, এমদাদুল হক ইনতু, আসাদুজ্জামান, পৌর কাউন্সিলার আরিফুল ইসলাম ভূঞা, মশিউর রহমান কিরণ, সোহরাব হোসেন , শিহাব উদ্দিন, আনিছুর রহমান,শিক্ষক ফিরোজ প্রমুখ।

এ সময় পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন বলেন, আমাদের প্রিয় নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের নির্দেশে আপনাদের খোঁজ খবর নিতে এসেছি।

তিনি আরও বলেন, পৌর এলাকায় অনেক গুলো উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছ। যার সুফল আপনার পাচ্ছেন। আগামীতে অনেকগুলো কাজ পাইপলাইনে আছে সেগুলো সম্পন্ন হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার