প্রবাসী এবং দেশবাসীকে প্রবাসীর দিগন্তের প্রকাশকের ঈদ শুভেচ্ছা

Img

প্রবাসীর দিগন্তের প্রকাশক ও প্রবাসীর দিগন্ত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবুল হাসনাত পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশে এবং প্রবাসে অবস্থানরত সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় মোহাম্মদ আবুল হাসনাত সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করে বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিশ্ববাসী একটি দুঃসময় অতিবাহিত করছে। অচিরেই এই দুঃসময় কেটে গিয়ে পবিত্র ঈদুল আজহা সকলের জীবনে বয়ে আনবে অনাবিল সুখ ও সমৃদ্ধি। ত্যাগ ও মানবতার মহিমায় উদ্ভাসিত হবে সকলের জীবন। মহামারীর এই সময়টাতে নিজের এবং পরিবারের সুসাস্থ্যর কথা চিন্তার করে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।

দেশ এবং দেশের বাইরে অবস্থানরত সকল বাংলাদেশি ভাই-বোনদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি প্রবসীর দিগন্তের সকল পাঠক, সাংবাদিক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে জানাই পবিত্র ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক!

এসময় তিনি সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, যার যতটুকু সামর্থ্য আছে সে অনুসারে আপনার আশেপাশের অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন। সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিন এতে আনন্দ আরো বহুগুণ বেড়ে যাবে।

এছাড়াও তিনি কোরবানির পশুর বর্জ্য নির্দিষ্ট স্থানে ফেলার এবং সঠিক স্থানে কোরবানি দেওয়ার জন্য সকলকে অনুরোধ করেন।

উল্লেখ্য, প্রতিবছর হিজরি সনের ১০ জ্বিলহজ্জ মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম উৎসব পবিত্র ঈদুল আজহা উদযাপিত হয়। এসময় আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য পশু কোরবানি করা হয়।

প্রতিক্রিয়া (২১৫) মন্তব্য (০) শেয়ার (৩৫)