প্রবাসীর দিগন্তের নির্বাহী সম্পাদকের ঈদ শুভেচ্ছা

Img

প্রবাসীর দিগন্তের নির্বাহী সম্পাদক কাজী আশরাফুল ইসলাম পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশে এবং দেশের বাহিরে অবস্থানরত সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় কাজী আশরাফুল ইসলাম সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করে বলেন, ত্যাগ ও মানবতার মহিমায় উদ্ভাসিত হোক সকলের জীবন। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই দুঃসময় কেটে গিয়ে পবিত্র ঈদুল আজহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি। মহামারীর এই সময়টাতে নিজের এবং পরিবারের সুসাস্থ্যর কথা চিন্তার করে স্বাস্থ্যবিধি মেনে চলুন।

দেশ এবং প্রবাসে অবস্থানরত সকল বাংলাদেশি ভাই-বোনদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি প্রবসীর দিগন্তের সকল পাঠক, সাংবাদিক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে জানাই পবিত্র ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক!

উল্লেখ্য, প্রতিবছর হিজরি সনের ১০ জ্বিলহজ্জ মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম উৎসব পবিত্র ঈদুল আজহা উদযাপিত হয়। এসময় আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য পশু কোরবানি করা হয়।

পূর্ববর্তী সংবাদ

প্রবাসীর দিগন্ত বার্তা বিভাগ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা

জনপ্রিয় প্রবাসী অনলাইন গণমাধ্যম প্রবাসীর দিগন্ত এর প্রধান বার্তা সম্পাদক শেখ সেকেন্দার আলী, যুগ্ম বার্তা সম্পাদক মো. ইমরান মিয়া এবং সহ-সম্পাদক মৌসুমী দত্ত মজুমদার এবং বার্তা বিভাগের পক্ষ থেকে প্রবাসী এবং দেশবাসী সহ প্রবাসীর দিগন্তের প্রধান সম্পাদক মোহাম্মদ ফরহাদ আমির, প্রকাশক মোহাম্মদ আবুল হাসনাত, নির্বাহী সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, ব্যবস্থাপনা সম্পাদক আলাউদ্দিন সিদ্দিকী, সহকারী সম্পাদক, জহিরুল ইসলাম হিরন এবং প্রবাসীর দিগন্তের সকল সংবাদকর্মী সহ প্রবাসীর দিগন্তে কর্মরত সবাইকে জানাই পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা।

বর্তমানে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিশ্ববাসী একটি দুঃসময় অতিবাহিত করছে। অচিরেই এই দুঃসময় কেটে গিয়ে পবিত্র ঈদুল আজহা সকলের জীবনে বয়ে আনবে অনাবিল সুখ ও সমৃদ্ধি। ত্যাগ ও মানবতার মহিমায় উদ্ভাসিত হবে সকলের জীবন। মহামারীর এই সময়টাতে নিজের এবং পরিবারের সুসাস্থ্যর কথা চিন্তার করে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।

কোরবানির পশুর বর্জ্য নির্দিষ্ট স্থানে ফেলুন এবং সঠিক স্থানে কোরবানি দিন। যার যতটুকু সামর্থ্য আছে সে অনুসারে আপনার আশেপাশের অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন। সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিন এতে আনন্দ আরো বহুগুণ বেড়ে যাবে।

কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি প্রবাসীর দিগন্তের সকল জেলা, উপজেলা, নগর, বিভাগীয় ব্যুরো চিফ সহ সকল প্রবসী সাংবাদিক ও প্রতিনিধিদের প্রতি। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝেও জীবনের ঝঁকি নিয়ে আপনারা নিষ্ঠার সাথে নিয়োমিত সংবাদ সংগ্রহ এবং প্রেরণের মাধ্যমে দেশ ও জনগণের যে সেবা করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার।

ধন্যবাদ জানাচ্ছি প্রবাসীর দিগন্তের সকল পাঠক এবং শুভানুধ্যায়ীকে। আপনাদের ভালোবাসা এবং ভরসাই আমাদের পথ চলার সবথেকে বড় অনুপ্রেরণা। প্রবাসীর দিগন্ত পরিবার সর্বদাই আপনাদের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে এবং ভবিষ্যতেও তা চলমান থাকবে।

সশ্রদ্ধ ভালোবাসা ও সম্মান জানাচ্ছি প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের প্রতি। দেশের অর্থনীতিতে আপনাদের অবদান এবং দেশের প্রতি আপনাদের ভালোবাসায় আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রবাসীর দিগন্ত সর্বদাই আপনাদের কল্যাণে নিয়োজিত। অতীতের ন্যায় ভবিষ্যতেও আপনাদের ভরসা এবং ভালোবাসা আমাদের পথ চলার সহায় হবে আশা প্রকাশ করছি। 

দেশ এবং দেশের বাইরে অবস্থানরত সকল বাংলাদেশি ভাই-বোনদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। পাশাপাশি প্রবসীর দিগন্তের সকল পাঠক, সাংবাদিক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে জানাই পবিত্র ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক!

- শেখ সেকেন্দার আলী (প্রধান বার্তা সম্পাদক)
- মো. ইমরান মিয়া (যুগ্ম বার্তা সম্পাদক)
- মৌসুমী দত্ত মজুমদার (সহ-সম্পাদক)
- রাকিব হাসান (সহ-সম্পাদক)

 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার