পুলিশকে ইউটিউবার রোদ্দুর রায়ের চ্যালেঞ্জ, ‘পারলে গ্রেপ্তার করে দেখাও’

Img

গ্রেপ্তারের বিষয়ে পুলিশকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ফের বিতর্কে জড়ালেন ইউটিউবার রোদ্দুর রায়। গত সোমবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টের একটি পোস্টের মাধ্যমে তাকে গ্রেপ্তার করার জন্য পুলিশকে চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি।

ফেসবুকে রোদ্দুর রায় লিখেন, ‘যদি পারো গ্রেপ্তার করে হত্যা করো।’

অশ্লীল শব্দ প্রয়োগ করে রবীন্দ্র সংগীত ও নজরুলের গান গেয়ে বিতর্কের শীর্ষে ইউটিউবার রোদ্দুর রায়। রবীন্দ্র ভারতী কাণ্ডের পর তার প্রতি ক্ষোভ বেড়েছে অনেকের।

গত মঙ্গলবারই রোদ্দুর রায়ের বিরুদ্ধে বেলেঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা।

তারা জানান, ওই ইউটিউবার যুব সমাজকে বিভ্রান্ত করছে। রোদ্দুর রায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তারা। পাশাপাশি জেলায় জেলায়, প্রতিটি থানায় এই বিতর্কিত ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হবে বলেও জানানো হয়। এরপরই এই প্রসঙ্গে ফেসবুকে সরব হন ওই ইউটিউবার।

স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফেসবুক পোস্টে পুলিশ-প্রশাসনকে চ্যালেঞ্জ ছুড়ে দেন রোদ্দুর রায়। ক্ষমতা থাকলে গ্রেপ্তার করে দেখাক, এমনটাই বলেন তিনি। কোনো পোস্টে আবার বলেছেন, সকাল থেকে বসে রয়েছি কেউ এলো না গ্রেপ্তার করতে!

এফআইআর- এর পর রোদ্দুর রায়ের এই পদক্ষেপের কড়া সমালোচনা করেছেন নেটিজেনরা। যদিও বরাবরের মতো এ ক্ষেত্রেও তার পাশে দাঁড়িয়েছেন কেউ কেউ।

পূর্ববর্তী সংবাদ

সৌদি আরবে ৫ লক্ষ মানুষের মেডিকেল টেস্ট – ৪৬৮ জন কোয়ারান্টাইনে!

গত কয়েকদিনে সৌদি আরবে প্রবেশ করা ৫ লক্ষেরও বেশি মানুষের মেডিকেল টেস্ট করেছে সৌদি আরব সরকার। ইতিমধ্যেই ৪৬৮ জন আরো মেডিকেল যাচাই এর জন্য কোয়ারান্টাইনে নেয়া হয়েছে, এবং ২০৩২ জন মানুষকে তাদের নিজ আবাসস্থলে অবস্থান করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

সম্প্রতি আরো ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান পাওয়ার পরে বর্তমানে সৌদি আরবে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ২০ জন।

ইতিমধ্যেই করোনাভাইরাস এর ছড়ানো রোধ করার জন্য সৌদি সরকার বেশকিছু পদক্ষেপ নিয়েছে। ইতিমধ্যেই কাতিফ এলাকা অবরুদ্ধ করা হয়েছে, এবং সেখান থেকে কাউকে বের হতে দেয়া হচ্ছে না। এছাড়াও করোনাভাইরাস অধ্যুষিত এলাকা থেকে যেকারো সৌদি আরবে প্রবেশ নিষেধ ঘোষনা করেছে সৌদি সরকার।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার