পিরোজপুরে নারী-শিশু সুরক্ষা সেলের উদ্বোধন

Img

নারী ও শিশুদের আইনী সহয়তা প্রদানের লক্ষ্যে পিরোজপুর জেলা পুলিশের উদ্যোগে নারী ও শিশু সুরক্ষা সেল এর উদ্বোধন করা হয়েছে।

আজ সকাল ১০টায় পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মিলনায়তনে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ রোধে এক মতবিনিময় সভায় নারী ও শিশু সুরক্ষা সেলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

এসময় পুলিশ সুপার জানান, এই সুরক্ষা সেলের মাধ্যমে নারী ও শিশুরা সার্বক্ষণিক সেবা পাবেন। এতে ২৪ ঘন্টাব্যাপী একজন ইনচার্জ নিয়েজিত থাকবেন যিনি নারী ও শিশুদের যেকোন সমস্যার তাৎক্ষণিক সমাধান ও পুলিশী সমাধানে নিয়োজিত থাকবেন।

সভায় পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মো. ইদ্রিস আলী আযিযীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমদ মাইনুল হাসান, পিরোজপুর জেলা প্রেসক্লাবের সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, সদর থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক।

এতে আরো বক্তব্য রাখেন নারী ও শিশু সুরক্ষা সেলের ইনচার্জ খালেদা আক্তার, বিদ্যালয়ের সরকারি শিক্ষক রিতা রানী বল, শিক্ষার্থী হৃদিকা আহসান শ্রেয়া, ডিকে দ্বিভামনি, আশরাফি মিথুয়া। সভা সঞ্চালনা করেন পিরোজপুর জেলা পুলিশের এসআই মো. মাসুম বিল্লাহ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার