পাথরবোঝাই ট্রাক নিয়ে ভেঙে পড়লো বেইলি ব্রিজ

Img

বরিশাল-বানারীপাড়া সড়কের মাধবপাশা এলাকায় খালের ওপর বেইলি ব্রিজটি ভেঙে গেছে।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক পার হওয়ার সময় সেতুটি ভেঙে খালে পড়ে যায়। এতে করে সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। সেতুর দুই পাশে আটকা পড়েছে যানবাবহন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পাথরবোঝাই ওই ট্রাকটি বরিশাল থেকে বানারীপাড়ার দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৬টার দিকে ট্রাকটি বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়ন পরিষদ সংলগ্ন খালের ওপর থাকা বেইলি ব্রিজটি পার হচ্ছিল। এ সময় ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়। ট্রাক ড্রাইভার ও হেলপার সাতরে পাড়ে উঠে। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি। এ ঘটনার পর থেকে বরিশাল-বানারীপাড়া সড়কে যোগাযোগ বন্ধ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ব‌রিশাল এয়ার‌পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) কম‌লেশ চন্দ্র হালদার বলেন, ব্রিজ‌টি ভে‌ঙে খা‌লে প‌ড়ে র‌য়ে‌ছে। একইভা‌বে ট্রাক‌টিও প‌ড়ে র‌য়ে‌ছে। ট্রাক উদ্ধার ক‌রার চেষ্টা চল‌ছে। সং‌শ্লিষ্ট কর্তৃপক্ষ ব্রিজ সংস্কার না করা পর্যন্ত যান চলাচল স্বাভা‌বিক হ‌চ্ছে না।

পূর্ববর্তী সংবাদ

নন-ভ্যাকসিনেটেড ব্যক্তিরা প্রবেশ করলে প্রতিষ্ঠানকে জরিমানা করবে সৌদি

সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্প্রতি জানিয়েছে, যদি কোন অফিসে, প্রতিষ্ঠানে, বা দোকানে করোনা ভ্যাকসিন গ্রহণ না করা কোন ব্যক্তি অর্থাৎ নন-ভ্যাকসিনেটেড ব্যক্তিকে প্রবেশ করতে দেয়া হয়, তবে উক্ত প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে ও কর্তৃপক্ষকে জরিমানা করা হবে।

যদি কোন নন-ভ্যাকসিনেটেড ব্যক্তি কোন প্রতিষ্ঠানে প্রবেশ করেন, তবে উক্ত প্রতিষ্ঠানকে জরিমানা করবে সৌদি সরকার। এছাড়াও কোন প্রতিষ্ঠানে নির্দিষ্ট করে দেয়া সংখ্যক ব্যক্তির চাইতেও অধিক পরিমানে ব্যক্তি প্রবেশ করলে বা উপস্থিত থাকলেও প্রতিষ্ঠান জরিমানার মুখোমুখি হবে।

করোনাভাইরাস এর সংক্রমণ প্রতিরোধে উল্লেখ্য নিয়ম এবং নিয়ম অমান্যে প্রতিষ্ঠানকে জরিমানার বিধান জারি করেছে সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

এছাড়াও মন্ত্রণালয় সবাইকে আহ্বান জানিয়েছে করোনা প্রতিরোধে জারি করা নির্দেশনা মেনে চলতে, ও স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার জন্য।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার