পাইকগাছা উপজেলা উপ-নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসারদের ব্রিফিং

Img

আগামী ২০ অক্টোবর পাইকগাছায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসারদের বিফ্রিং অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৭ অক্টোবর)পাইকগাছা সরকারি কলেজে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন পিএএ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, সিনিয়র জেলা নির্বাচন অফিসার, খুলনা এম মাজহারুল ইসলাম। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পাইকগাছার সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম ও পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

পূর্ববর্তী সংবাদ

কাল থেকে চবি অফিসার সমিতির লাগাতার কর্মবিরতি

তিন দফা দাবিতে আগামীকাল রোববার থেকে লাগাতার কর্মবিরতি পালন করার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অফিসার সমিতি। অফিসার সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টানা ৩ দিনের কলমবিরতি পালনের পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে গত ১৫ অক্টোবরের অর্ধদিবস কর্মবিরতি স্থগিত করি। কিন্তু এরপরও সমস্যা সমাধানের কোনো সম্ভাবনা দেখিনি আমরা।  

‘আগামীকালের কর্মবিরতি পালনের জন্য আমাদের একটি প্যান্ডেল করা হচ্ছিলো। সেখানেও প্রশাসন বাধা দিয়েছে। তাই ১৮ অক্টোবর রোববার থেকে আমাদের লাগাতার কর্মবিরতি চলবে। ’ 

এর আগে ৮ অক্টোবর অফিসার সমিতি তিন দফা দাবিতে ১১ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত দুই ঘন্টা করে কলমবিরতি ও ১৫ অক্টোবর অর্ধদিবস কর্মবিরতি এবং ১৮ অক্টোবর পূর্ণদিবস কর্মবিরতি পালনের ঘোষণা দেয়। 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার