পাইকগাছায় নৌকার পক্ষে জেলা আওয়ামী মহিলা লীগের গণসংযোগ

Img

খুলনার পাইকগাছায় উপজেলা পরিষদ উপনির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জনসংযোগ, মতবিনিময় সভা ও লিফলেট বিতারণ করা হয়েছে। 

রবিবার সকাল ১০টায় উপজেলার দেলুটি ইউপি নারী কেন্দ্রে জেলা আওয়ামী মহিলা লীগের নের্তৃবৃন্দ মতবিনিময়, গণসংযোগ ও লিফলেট বিতারণে অংশগ্রহণ করেন।

জানাগেছে, পাইকগাছা উপজেলা পরিষদের আসন্ন উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে মত বিনিময় সভার আয়োজন করা হয়। 

দেলুটি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দেলুটি ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও জেলা পরিষদ সদস্য শ্রীমতি জয়ন্তী রানী সরদার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও জেলা পরিষদ সদস্য এবং সাবেক ইউপি চেয়ারম্যান ফারহানা হালিম, সাবেক ছাত্রনেতা ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ফরিদ রানা, জেলা আওয়ামীলীগ নেত্রী শিউলী সারোয়ার। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সুকুমার কবিরাজ, রনধীর মন্ডল, ডালিম রায়, ইউনিয়ন মহিলা লীগের আহবায়ক মেরী রানী সরদার, নারীনেত্রী দুলালী মন্ডল, লাবনী মন্ডল, সুফিয়া বেগম, তহমিনা বেগম, রাধু রানী মহলদার, তাহিরীন বিবি, ইয়াসমিন বেগম, মঞ্জুশ্রী হালদার, ইতিমা বড়াই, যুবলীগ নেতা বিশ্বজিত মন্ডল হারু, সুকৃতি বিশ্বাস, স্মৃতীশ রায়, অপূর্ব সরকার ছাত্রলীগের প্রসেনজিত মন্ডল মিঠু সহ একালার সুধী মা ও বোনেরা এ সময় উপস্থিত ছিলেন।
 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার