পাইকগাছায় চায়ের বিল চাওয়ায় দোকানদারকে মারপিট, আসবাবপত্র ভাঙচুর

Img

খুলনার পাইকগাছায় চা খাওয়ার টাকা চাওয়াকে কেন্দ্র করে চা বিক্রেতাকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার ভিলেজ পাইকগাছার চৌকিদার মোড় নামক স্থানে। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

জানা গেছে, উপজেলার লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদরাসার পাশে মজিদ গাজীর চায়ের দোকানে স্থানীয় মোজাম্মেল মোড়ল চা পান করে ১৪৬ টাকা বাকী করে। দোকানদারকে ১১০ টাকা পরিশোধ করলেও বাকি ৩৬ টাকা চাওয়ার অপরাধে শনিবার সন্ধ্যায় তার ছেলে আনারুল মোড়ল, ভাইপো ইকরামুল, জিয়াসহ কয়েকজনকে নিয়ে অতর্কিতভাবে চায়ের দোকানদার আব্দুল মজিদকে মারপিট ও আসবাবপত্র ভাংচুর করে বলে আব্দুল মজিদের পিতা মোহাম্মদ গাজী জানান। 

এ সময় ঠেকাতে গেলে ৭০ বছরের বৃদ্ধ মজিদের পিতাকেও মারপিট করা হয় বলে স্থানীয়রা জানিয়েছেন। মজিদ গাজী সহ স্থানীয়রা জানায়, মোজাম্মেল মোড়লের ছেলে আজিজুল হাকিম যুবলীগনেতা হওয়ায় তার ক্ষমতার দাপটে প্রায় লোকের সাথে এ ধরণের আচরণ করে আসছে। 
এ ব্যাপারে জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগনেতা আব্দুল মান্নান গাজী ঘটনাটি জানার জন্য বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এবিষয় তিনি বলেন, এ ধরনের কোন ঘটনার দ্বায়ভার আওয়ামী লীগ নেবে না। তিনি এ ব্যাপারে দুঃখ প্রকাশ করেন। মোজাম্মেল হক বলেন, দোকানদার তার সম্পর্কে কটুক্তি করায় আমার ছেলেরা তার কাছে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়েছে। বিষয়টি মীমাংসা করে নেয়া হবে।

পূর্ববর্তী সংবাদ

গোপনাঙ্গ কাটা অবস্থায় স্বামীর লাশ উদ্ধার, দুই সন্তান নিয়ে পলাতক স্ত্রী

সিলেটের দক্ষিণ সুরমায় গোপনাঙ্গ কাটা অবস্থায় নিজাম আহমদ (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি সিলেট নগরের ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে। এ ঘটনার পর থেকে তারই স্ত্রী পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে নগরের দক্ষিণ সুরমাস্থ মোমিনখলার গফফার মিয়ার বাসা থেকে নিহত নিজামের লাশ উদ্ধার করা হয়। 

মৃত নিজামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

জানা যায়, নিজাম আহমদ দুই সন্তানসহ স্ত্রী নিয়ে মোমিনখলার ভাড়া বাসায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন। বুধবার দিবাগত রাতের কোনো এক সময় নিজামকে ঘুমন্ত অবস্থায় খুন করা হয়। মৃতদেহের মাথায় গভীর ক্ষত, হাতে আঘাতের চিহ্ন ও গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করা অবস্থায় পাওয়া যায়। পুলিশের ধারনা পরকীয়ার জেরে এ খুন হতে পারে। ঘটনার পর থেকে দুই সন্তানকে নিয়ে পলাতক রয়েছেন নিজামের স্ত্রী। 

নিজামের স্ত্রীকে আটক করতে ফেঞ্চুগঞ্জে পুলিশ পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক অতিরিক্ত দায়িত্বে গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার পিপিএম।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে। তার মাথায় গভির ক্ষত ও লিঙ্ক কাটা পাওয়া গেছে। খুনিকে গ্রেফতার করতে রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার