পাইকগাছায় করোনা ও আম্ফানে ক্ষতিগ্রস্থদের প্রধানমন্ত্রী প্রদত্ত চাল বিতরণ

Img

পাইকগাছার দেলুটি ইউনিয়ানে মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদে করোনাভাইরাস এবং ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার- (ত্রাণ সামগ্রী) ১০ কেজি হারে চাউল বিতরণ করা হয়েছে। 

ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ চাউল বিতারণ করেন। 

এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার মোঃ আমিনুল ইসলাম, ইউ,পি সদস্য রবীন্দ্রনাথ মন্ডল, রনধীর মন্ডল, সুকুমার কবিরাজ, সুপদ রায়, বিশ্বজিত রায়, চম্পক বিশ্বাস, আশিষ হালদার, কিংশুক রায়, নিরাপদ দফাদার, চঞ্চলা রানী মন্ডল, ডালিম রায়, ইউপি সচিব নিরাপদ মল্লিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

পূর্ববর্তী সংবাদ

বরিশালে স্ত্রীর টাকা নিয়ে লাপাত্তা স্বামী

বরিশালে স্ত্রীর টাকা নিয়ে স্বামী পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পলাতক স্বামী সজিব খানের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন স্ত্রী শারমিন বেগম। জিডি নং-৮৮৪।

জিডিতে উল্লেখ করা হয়েছে, বরিশাল নগরীর ২৫ নং ওয়ার্ড টেক্সটাইল সংলগ্ন ভাড়া বাসা থেকে গত ১১ জুন সকালে কাউকে কিছু না বলে শারমিন বেগম স্বামী সজিব খান বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর ফিরে আসেনি। 

জানা যায়, নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের কালিয়ারজোর এলাকার দেলোয়ার মৃধার মেয়ে শারমিনের সাথে দপদপিয়া ইউনিয়নের শেখেরকাঠি গ্রামের রহিম খানের ছেলে সজিব খানের সাথে বিয়ে হয়। বিয়ের পর তারা আলাদা বাসা নিয়ে নগরীর ২৫ নং ওয়ার্ডে বসবাস শুরু করেন। 

মেয়ের বাবা দেলোয়ার মৃধা জানান, ওইদিন জামাতা সজিব পালিয়ে যাওয়ার পর আমার মেয়ে দেখতে পায় গচ্ছিত টাকা ও স্বর্ণালংকার নেই। আমরা ধারণা করছি, ওই টাকা-পয়সা নিয়েই পালিয়ে গেছে সজিব।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার