পাঁচবিবিতে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

Img

পাঁচবিবিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০২২ উদযাপন উপলক্ষে ১৪ মে সকালে পাঁচবিবি স্টেডিয়ামে খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন। 

উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করে পাঁচবিবি পৌরসভা-আওলাই ইউনিয়নকে ৪-২ গোলে হারিয়ে বিজয়ী হয়। পৌরসভার খেলোয়ার দলের পক্ষে পৌর প্রশাসক আব্দুল কাদের ব্যাপারী দিক নির্দেশনায় টিমকে পরিচালনা করেন পৌর কর্মকর্তা মিজানুর রহমান।

খেলা বাস্তবায়নে সহযোগিতায় ছিলেন উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রানা মন্ডল ও সাবেক সম্পাদক মোজাফ্ফর হোসেন সাজা। সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়দুর রহমান।

পূর্ববর্তী সংবাদ

নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

নেশার টাকা না পেয়ে বরিশাল নগরীর পলাশপুরে গলায় ফাঁস দিয়ে বাপ্পি খান (১৪) নামের এক কিশোর আত্মহত্যা করেছে।

শুক্রবার গভীর রাতে নিজ বসায় ঘরের আড়ার সাথে সে গলায় ফাঁস দেয়। পরবর্তীতে স্বজনেরা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু ঘটে।

বাপ্পি খান বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানাধীন পলাশপুর এলাকার শাহিন খানের পুত্র এবং সে নগরীর বান্দরোডের মোটরসাইকেলের পার্টস বিক্রয়ের দোকানে কাজ করতো।

এই কিশোরের মা জানিয়েছেন, বাপ্পি কিছুদিন ধরে নেশায় আসক্ত হয়ে পড়ে। সে মাদক ক্রয়ের টাকার জন্য প্রায়শই ঘরে আশান্তি করে আসছিল। শুক্রবার সন্ধ্যা রাতে সে নেশার টাকার জন্য ফের অত্যাচার চালায়। এ সময় তাকে গালমন্দ করলে সে রাগ করে ঘর থেকে বেরিয়ে যায়। পরবর্তীতে রাত সাড়ে ১২টার দিকে ঘরে আসে এবং সকলের অজান্তে ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। এসময় আত্মচিৎকারের শব্দ পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু এর আগেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসক।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ঘটনাস্থল সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানিয়েছেন, কিশোরের আত্মহত্যার খবর পেয়ে হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া শুরু হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার