পরনারীর সামনে বৃদ্ধার লুঙ্গিকাণ্ড

Img

চট্টগ্রামের বোয়ালখালীতে জায়গা জমির বিরোধের জেরে ধরে লুঙ্গি তুলে নিজের গোপনাঙ্গ দেখানোর অপরাধে এক বৃদ্ধকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২০ জানুয়ারি) বিকেলে বোয়ালখালী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী এ আদালত পরিচালনা করেন। দণ্ডাদেশপ্রাপ্ত সিরাজুল ইসলাম (৬৫) উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৬নংম্বর ওয়ার্ডের বাসিন্দা।

আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে সিরাজুল ইসলাম জমির বিরোধকে কেন্দ্র করে নিজের ভাইয়ের পরিবারের সদস্যদেরকে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে অকথ্য ভাষায় গালাগালা করতে থাকেন। এ সময় তাকে বাধা দিলে তিনি উপস্থিত শিশু-নারী শিশুসহ সকলের সামনে নিজের গোপনাঙ্গ প্রদর্শন করেন।

এ ঘটনায় তার ভাইয়ের ছেলে মো. মিন্টু থানায় অভিযোগ করলে পুলিশ সিরাজুল ইসলামকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেন। অভিযুক্ত সিরাজুল ইসলাম নিজের অপরাধ স্বীকার করায় আদালত অভিযোগ আমলে নিয়ে তাকে এক মাসের সাজা দিয়েছেন।

ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, উপস্থিত সাক্ষ্য প্রমাণ ও অভিযুক্ত আসামি নিজের অপরাধ স্বীকার করায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার