নৌ পথে ১৪ সেপ্টেম্বর দক্ষিণাঞ্চল যাচ্ছেন ওবায়দুল কাদের

মেহেদী হাসান মাসুদ | নিজস্ব প্রতিবেদক : সেপ্টেম্বর ১০, ২০১৮

নৌ পথে দক্ষিণাঞ্চলে নির্বাচনী যাত্রা শুরু করতে যাচ্ছে আওয়ামী লীগ। আগামী ১৪ সেপ্টেম্বর দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বরিশাল বিভাগের পটুয়াখালী জেলায় লঞ্চযোগে পৌঁছাবেন। ওই দিনই উপকূলীয় এলাকা বরগুনা সফর করবেন আ’লীগ সম্পাদক কাদের। বরগুনা ও পটুয়াখালী আ’লীগ সূত্রে এ তথ্য জানা গেছে।

পটুয়াখালী জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর বলেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ১৩ সেপ্টেম্বর লঞ্চযোগে দক্ষিণাঞ্চলের দিকে রওনা দিবে। দলের পক্ষ থেকে তাকে জানানো হয়েছে যে, আসন্ন নির্বাচনকে ইস্যু করে তারা নৌপথে সফর করছেন।

১৪ সেপ্টেম্বর সকালে লঞ্চযোগে পটুয়াখালী পৌঁছে তারা সেখানে নাস্তা করবেন। এরপর বরগুনায় যাবেন কর্মিসভায় যোগ দিতে। আ’লীগ নেতা কাজী আলমগীর বলেন, দলের এই সফর যে নির্বাচনী প্রচারণা তা সাধারণ সম্পাদক কাদের তাকে অবহিত করেছেন। ওই সফরে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিমও উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

বরগুনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গির কবির বলেন, ওবায়দুল কাদেরের নেতৃত্বে একটি টিম ১৪ সেপ্টেম্বর আসবে। তাকে টেলিফোনে দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম জানিয়েছেন। সেখানে কর্মিসভা করা হবে। জানা গেছে, এ গণসংযোগ কর্মসূচিতে সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরার পাশাপাশি জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের দলীয় প্রতীকে ভোট চাইবেন সাধারণ মানুষের কাছে। প্রসঙ্গত, গত শনিবার রাজধানীর কমলাপুর রেল স্টেশন থেকে ট্রেনযোগে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় নির্বাচনী গণসংযোগ করেন ওবায়দুল কাদের।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: সেপ্টেম্বর ১০, ২০১৮

প্রতিবেদক: মেহেদী হাসান মাসুদ

পড়েছেন: 598 জন

মন্তব্য: 0 টি