নোয়াখালীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত

বিষয়: করোনাভাইরাস
Img

নোয়াখালীতে নতুন করে আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫০৫৩। যারমধ্যে সুস্থ হয়েছেন ৪৬৫৩ এবং আইসোলেশনে রয়েছেন ৩১৪ রোগী।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে। নতুন আক্রান্তদের মধ্যে সুবর্ণচরে ২, বেগমগঞ্জে ২, সেনবাগে ১, কোম্পানীগঞ্জে ১ ও কবিরহাট উপজেলায় ১জন করে শনাক্ত হয়েছেন।

জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে জাকির হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ৫৫ বছর বয়সী জাকির হোসেন আজিজপুর গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার একটি ট্রাভেলস এজেন্সিতে কাজ করতেন। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৮৭ জনে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নির্ণয় পাল জানান, গত ১৫ অক্টোবর জাকির হোসেনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। ১৬ অক্টোবর শুক্রবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি রোগীর দেয়া মোবাইল নাম্বার জানানোর পর থেকে ওই মোবাইল নাম্বারটি বন্ধ রাখেন তারা। এরপর থেকে আমাদের সাথে আর কোনো যোগাযোগ করেনি রোগীর পরিবার। সোমবার দিবাগত রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে আমাদের সাথে যোগাযোগ করলে শারীরিক অবস্থা দেখে দ্রুত ঢাকা নেয়ার পরামর্শ দেয়া হয়। ঢাকা নেয়ার পথে রাত ১টার দিকে মারা যান জাকির হোসেন। 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার