নোয়াখালীতে আরও একজন করোনা রোগী শনাক্ত

Img

নোয়াখালীতে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১১ জন।

নতুন করে করোনা আক্রান্ত ওই যুবকের (২৫) বাড়ি বেগমগঞ্জর গোপালপুরের মীর্জানগর গ্রামে। এ নিয়ে বেগমগঞ্জ উপজেলাতেই নারীসহ ছয়জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হলো।

জেলান সিভিল সার্জন ডা. মমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ওই যুবকের শরীরে জ্বর থাকায় তারা নমুনা সংগ্রহ করে গত ২৫ এপ্রিল চট্টগ্রামের বিআইটিআইডি হাসপাতালে প্রেরণ করেন। শুক্রবার (১ মে) রাতে প্রাপ্ত সেই নমুনার রিপোর্টে ওই যুবকের করোনা পজিটিভ ধরা পড়ে।

তিনি আরও জানান, এ পর্যন্ত জেলার ৮০৬ জনের নমুনা নমুনা করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তার মধ্যে ৫৭০ জনের নমুনার রিপোর্ট এসেছে, বাকিগুলো এখনও আসেনি।

পূর্ববর্তী সংবাদ

সাতকানিয়ায় ১ শ’ ছাত্রলীগ পরিবারে আমিনুলের উপহার

করোনা পরিস্থিতিতে চট্টগ্রামের সাতকানিয়ার বিভিন্ন ইউনিয়নে হতদরিদ্র ছাত্রলীগের ১০০ নেতাকর্মী পেল কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের পক্ষ থেকে উপহার।

শুক্রবার (১মে) বিকালে এসব বিতরণ করা হয়।

উপহার হিসেবে ছাত্রলীগের হতদরিদ্র নেতাকর্মীরা পেয়েছেন চাল, তৈল, চিনি, সেমাই ও ছোলা।

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের একাংশের সভাপতি মোঃ শফিউল আলম সোহেল, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন, রিদুয়ান হোসাইন, রবিউল হাছান রবিন, জুনায়েদ, তারেক, আকিব, হান্নান প্রমুখ।

এদিকে করোনা পরিস্থিতির শুরু থেকে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় আমিনুল ইসলামের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত আছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার