নীলফামারীতে করোনায় কলেজ শিক্ষকসহ ২ জনের মৃত্যু

বিষয়: করোনাভাইরাস
Img

নীলফামারীতে করোনা আক্রান্ত হয়ে কলেজ শিক্ষকসহ আরও দু’জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ১১ জন।

নতুন মৃত্যুবরণকারীরা হলেন- শহরের মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক গোলাম মাওলা সাদিক ওরফে সাবু (৫২) ও শহরের পাঁচমাথা এলাকার নজরুল ইসলাম (৭০)।

গত ৪ আগস্ট শ্বাসকষ্ট নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন গোলাম মাওলা সাদিব। ৫ আগস্ট পরীক্ষায় তার করোনা পজিটিভ ধরা পড়লে তাকে রংপুর করোনা বিশেষায়িত হাসপাতালে স্থানান্তর করা হয়।

গতকাল গোলাম মাওলা সাদিক রংপুর করোনা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার গ্রামের বাড়ি জেলার ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি বাজারে। তিনি জেলা শহরের জুম্মাপাড়ায় বসবাস করতেন।

অপরদিকে গত ৯ আগাস্ট করোনা উপসর্গ নিয়ে মারা যান নজরুল ইসলাম। তিনি গত ৮ আগাস্ট করোনা পরীক্ষার নমুনা দিয়ে নিজ বাড়িতে মারা যান। পরদিন ১০ আগাস্ট রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, জেলায় নতুন করে দু’জনের মৃত্যুর পর মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১১ জনে। করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭৩২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৫৭ জন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার