নির্বাচন কমিশনে বৈঠকে আওয়ামী লীগ প্রতিনিধি দল

Img

আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে বসেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। আজ বুধবার (৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে আওয়ামী লীগের পক্ষে নেতৃত্ব দিচ্ছেন দলটির নির্বাচনী  পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম। আর প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার অনুপস্থিতের কমিশনের নেতৃত্ব দিচ্ছেন কমিশনার মাহবুব তালুকদার।

এ ছাড়া আওয়ামী লীগ প্রতিনিধি দলে অন্যদের মধ্যে রয়েছেন প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, নির্বাচনী  পরিচালনা কমিটির সদস্য অ্যাডভোকেট দেবুল কুমার প্রমুখ।

নির্বাচন কমিশনের পক্ষে মাহবুবব তালুকদার ছাড়াও উপস্থিত রয়েছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, কবিতা খানম ও বিগ্রেডিয়ার জেনারেল ( অব.) শাহাদাত হোসেন চৌধুরী। চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচন বিষয়ে একটি বৈঠকে অংশ নেওয়ার জন্য সিইসি চট্টগ্রামে অবস্থান করছেন বলে জানা গেছে।

ইসি সূত্র জানায়, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে সবার জন্য সমান সুযোগ সৃষ্টির বিষয়সহ বিভিন্ন বিষয়ে আজকের বৈঠকে আলোচনা হবে। এর আগে গত সোমবার (৬ জানুয়ারি) নির্বাচন কমিশন বৈঠক করে বিএনপির দুই প্রার্থীকে নিয়ে। 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার