নির্বাচনী সহিংসতায় মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগ নেতা নিহত

Img

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচন কেন্দ্র করে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী ও উপজেলা ভাইস চেয়ারম্যানের ক্যাডারের হামলায় আফসার সিকদার (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত আফসার সিকদার পেশায় মোটরসাইকেল মেকানিক ছিলেন। তার বাড়ি পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের বদরপুর গ্রামে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

কাউন্সিলর প্রার্থী মো. নুরুল হক জমাদার বলেন, তার সমর্থক ছিলেন আফসার সিকদার। প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী নিপ্পন তালুকদার ও উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু নির্দেশে ৭ থেকে ৮ জন সন্ত্রাসী রোববার দুপুর আড়াইটার দিকে পৌর এলাকার আরসি কলেজের সামনে আফসার সিকদারকে মারধর করে ফেলে রেখে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার সকাল সাড়ে ৮টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে আফসার সিকদারের মৃত্যুর সংবাদ পৌর এলাকায় পৌঁছলে কাউন্সিলর প্রার্থী মো. নুরুল হক জমাদারের সমর্থকরা হত্যাকাণ্ডে জড়িতদের বিচার চেয়ে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ শেষে স্থানীয় তেমুহনি চত্বরে গিয়ে শেষ হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার