নিখোঁজ সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী!

Img

গত সপ্তাহে বিহারের পাটনাতে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেন। তারপর থেকেই অভিনেত্রী রিয়ার খোঁজে গতকাল রাত থেকেই যোগাযোগ করছে পাটনা পুলিশ। কিন্তু অভিনেত্রী বেপাত্তা, তার খোঁজ পাওয়া যাচ্ছে না বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আজ সকালেই মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চ এর অফিসে সুশান্তের মৃত্যুর ঘটনায় তদন্তের স্বার্থে এসেছেন পাটনা পুলিশের এক বিশেষ টিম। যদিও তারা রিয়ার খোঁজ মুম্বাইতে এসেও পাননি বলেই জানা গিয়েছে। আপাতত রিয়ার বাড়ি না গিয়ে তারা মুম্বাই পুলিশের যাবতীয় তদন্ত রিপোর্ট যাচাই করছেন।

কিন্তু পুলিশের সঙ্গে যোগাযোগ না করায় গ্রেফতার হতে পারেন রিয়া, এমনটাই জানা যাচ্ছে। এমনিতেই সুশান্তের বাবা রিয়ার নামে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছেন। তার উপর পুলিশের সঙ্গে অসহযোগিতা করছে অভিনেত্রী।

গত শনিবার কে কে সিং পাটনায় রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ভারতীয় ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ,৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় রিয়া সহ তার পুরো পরিবারের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় অভিযোগ জানিয়েছে সুশান্তের পরিবারের সদস্যরা। যদিও মুম্বই পুলিশ পাটনার ওই বিশেষ তদন্তকারী অফিসারদের এদিন জানান তারা এই এফআইআর প্রসঙ্গে গতকালই জেনেছেন।

পূর্ববর্তী সংবাদ

কুরবানীতে কোন অংশিদারের গোশত খাওয়ার নিয়ত থাকলে

কুরবানীর সকল শরীক দ্বীনদার ও আল্লাহর জন্যই কুরবানী দিচ্ছে এমন ব্যক্তি হওয়া আবশ্যক। যদি কোন এক জন শরীকের গোশত খাওয়া বা বিক্রির নিয়ত থাকে, তাহলে সকল শরীকের কুরবানী বাতিল বলে সাব্যস্ত হবে। (প্রমাণ:-ফাতাওয়ায়ে শামী- ৯/৪৭২; ফাতাওয়ায়ে তাতারখানিয়া ৩/৪৫৪; ফাতাওয়ায়ে আলমগীরী -৫/৪০৪; খুলাসাতুল ফাতাওয়া - ৪১৬)।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার