নায়িকা খুঁজছেন আ খ ম হাসান!

Img
ফাইল ছবি

এবার নায়িকা খোঁজার মিশনে নেমেছেন অভিনেতা আখম হাসান। রাজীব মণি দাসের রচনা এবং ইমতিয়াজ মেহেদী হাসান ও সফিউল বি জিতুর যৌথ পরিচালনায় ‘নায়িকার সন্ধানে’ নাটকে তাকে এই চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

নাটকটি সম্প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে। আ খ ম হাসানের পাশাপাশি নাটকটিতে আরও অভিনয় করেছেন মৌ মারমা, শফিউল আজম পিন্টু, নুসরাত লিয়া, মেহেদী হাসান জনি, ডালিম ঢালী, সানজিয়া মুন, আসাদুজ্জামান শান, জান্নাত, অনু, মিলা, কেয়া, অরণ্য শোয়েব।

নাটক এবং নিজের চরিত্র সম্পর্কে আখম হাসান বলেন, একটি চমৎকার কনসেপ্টে নাটকটি নির্মাণ করা হয়েছে। এটি আমাদের মিডিয়া জগতেরই গল্প। আমি এখানে একজন ডিরেক্টরের চরিত্রে অভিনয় করেছি। দর্শকরা কাজটি দেখে খুশি হবেন।

নির্মাতা ইমতিয়াজ মেহেদী হাসান বলেন, অনেকেরই মিডিয়া জগত নিয়ে কৌতূহল থাকে। থাকে নায়িকা খোঁজা বা সিলেকশন নিয়েও নানা প্রশ্ন। মিডিয়ার সেই বাস্তব গল্প অবলম্বনে এবং দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ‘নায়িকার সন্ধানে’ নাটকটি নির্মাণের চেষ্টা করেছি। এখন ভালো-মন্দের ভার দর্শকদের হাতে।

পূর্ববর্তী সংবাদ

টাকার জন্য একি করলেন সারা আলি খান!

সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের প্রশংসায় পঞ্চমুখ সারা আলি খান। একবার শুটিংয়ের প্রয়োজনে কার্তিকের বাইকে চড়েছিলেন সারা। সেই স্মৃতি আজও জ্বলজ্বলে। বললেন, যেকোনো মেয়েই চাইবে কার্তিকের বাইকে চড়তে। আর তিনি তো তার বিনিময়ে টাকাও পেয়েছেন।

পাতৌদির নবাব সাইফ আলি খানের মেয়ে নবাবনন্দিনী সারা আলি খান ও কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছুদিন ধরেই আলোচনা হচ্ছে। জোর গুঞ্জন, তাঁদের ঘনিষ্ঠতা আরো জোরদার হচ্ছে।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ‘ক্রাশ’, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে তাঁদের প্রেম নিয়ে জল্পনার শুরু। প্রকাশ্যে কার্তিককে ক্রাশ বলার পর একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারার হাত মিলিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং।

পরে ঘোষণা আসে, লেখক-নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন সারা ও কার্তিক। একাধিক ভাগের শুটিংও করেছেন দুজন। সেটে তাঁদের ঘনিষ্ঠ উপস্থিতি অনেকের নজরে আসে। এরপর বেশ কয়েকবার একে অন্যের বাড়িতেও গিয়েছেন সারা-কার্তিক। একসঙ্গে জিমে যেতেও দেখা গেছে। একবার গাড়ির ভেতর অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দি হন দুজন।

মাত্র কয়েক দিন আগে কার্তিককে দেখতে লক্ষ্ণৌ উড়াল দিয়েছিলেন সারা। ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমার শুটিং চলছিল লক্ষ্ণৌতে। সেখানে ভূমি পেড়নেকার ও অনন্যা পান্ডের সঙ্গে সেটে ছিলেন কার্তিক আরিয়ান। তাঁকে দেখতে লক্ষ্ণৌ ছুটে যান সারা। একসঙ্গে ডিনারও করেন। রেস্তোরাঁ থেকে বেরোনোর পর ভিড় জমে ভক্তদের। ভক্তসমুদ্র থেকে সারাকে রক্ষা করে ঠিকঠাক গাড়িতে ঢোকানোর দায়িত্ব নেন কার্তিক। সেই ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়ে।

গত শুক্রবার একটি ফ্যাশন শোতে প্রথমবার র‍্যাম্পে হাঁটেন সারা। কারুকাজশোভিত অফহোয়াইট লেহেঙ্গায় অপরূপ সেজেছিলেন সারা। দর্শকসারিতে বসেছিলেন কার্তিক আরিয়ান ও ভাই নবাবজাদা ইব্রাহিম আলি খান। পাশাপাশি বসে কার্তিক ও ইব্রাহিম সারাকে উৎসাহ জোগাতেও দেখা যায়। সেই ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়। 

ওই শোতে ‘ভোগ’ সাময়িকীর পক্ষে ‘লাভ আজকাল টু’ ছবিতে কাজের অভিজ্ঞতা জানতে চাইলে সারা বলেন, ‘সত্যিই দারুণ ছিল। খুব মজা করেছি। সেটের দিনগুলো খুব মিস করছি। আশা করি, ছবিটি আপনারা উপভোগ করবেন।’

কোনো স্মরণীয় স্মৃতি? সারা বলেন, “প্রতিটি দিনেরই মজার স্মৃতি রয়েছে। বিশেষ একটির কথা বলতে চাই না। এমনও ভাবনা এসেছিল, ‘ওহ! সত্যিই কি আমি কাজ করছি?’ সহকারী পরিচালক আসতেন, বলতেন, শট প্রস্তুত। তখনই মনে হতো, ‘ও হ্যাঁ, আমরা কাজ করছি।’”

“আমি তো হাসতে হাসতেই বলি, ‘বাইকে কার্তিক আরিয়ানের পেছনের সিটে বসার জন্য আমি তো টাকাপয়সা পেয়েছি।’ মানে, বলতে চাইছি, যেকোনো মেয়েই এটা করতে চাইবে,” যোগ করেন সারা।

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে মুক্তি পাবে সারা ও কার্তিকের প্রথম জুটি বাঁধা ‘লাভ আজকাল টু’। এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার