নাইটক্লাবে গাঁজার খামার!

Img

প্রাক্তন একটি নাইটক্লাবে তিনতলা বিশিষ্ট একটি গাঁজার বাগানের সন্ধান পেয়েছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে দেশটির কভেন্ট্রি এলাকায় এ খামারের সন্ধান পায় পুলিশ।

বিবিসি’র এক প্রতিবেদন থেকে জানা গেছে,  বৃহস্পতিবার ব্রিটেনের কভেন্ট্রির সিটি সেন্টার এলাকার এক ভবনে এই অভিযান পরিচালনা করা হয়। পরে ক্লাবে অভিযান চালিয়ে তিন তলা বিশিষ্ট ভবনের প্রতিটি ফ্লোরে টবে সাজানো প্রায় এক মিলিয়ন পাউন্ড মূল্যের গাঁজা গাছ পাওয়া যায়। যা প্রায় ১১ কোটি টাকা সমমূল্যের।

ন্যাশনাল ক্রাইম এজেন্সি (এনসিএ) জানিয়েছে, তাদের কর্মকর্তারা এখান থেকে প্রায় এক হাজার গাছ উদ্ধার করতে সক্ষম হয়। একইসঙ্গে খামারটির সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

জানা গেছে, এটি কভেন্ট্রি এলাকার গাঁজা চাষের বড় খামারের মধ্যে একটি। এছাড়াও এই ভবন থেকে দেড় হাজার পাউন্ড মূল্যের বিভিন্ন যন্ত্রপাতি জব্দ করা হয়।

পূর্ববর্তী সংবাদ

লক্ষ্মীপুরে নতুন করে ৪ জনের করোনা পজেটিভ

লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় ৪২টি নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছে ২ হাজার ১৬৮ জন।

জেলায় মোট মৃত্যু ৪০ জন; নতুন ১৮ জনসহ মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৮৩ জন।

রোববার (১৮ অক্টোবর) জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

নতুন শনাক্তের মধ্যে সদরে ৩ জন ও কমলনগরে ১ জন।

লক্ষ্মীপুরে এখন পর্যন্ত ১১ হাজার ৬২২টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১১ হাজার ৪২০টি।

জেলায় এ পর্যন্ত সর্বমোট ৭৮ জন করোনা উপসর্গ সহ মারা যান। তাদের সকলের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে মৃত্যুর পর ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। অপর ১১ জন শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার