নবাবগঞ্জ উপজেলা কলাকোপা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন

Img

বাংলাদেশ ছাত্রলীগ নবাবগঞ্জ উপজেলা শাখার অধীনে কলাকোপা ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৩০ এপ্রিল) নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শান্ত স্বাক্ষরিত ১ (এক) বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। নতুন কমিটিতে শেখ সাহিদুল রহমান তন্ময়কে সভাপতি ও শেখ ফারহানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মিঠুন সূত্রধর, শেখ আকাশ আহমেদ, যুগ্ম সম্পাদক অলীভ শেখ, সাংগঠনিক সম্পাদক মো. নাহিদ, মেহেদী হাসান চঞ্চল, প্রচার সম্পাদক ফাহিম আহম্মেদ।

পূর্ববর্তী সংবাদ

জামায়াত ও ছাত্রশিবিরের ৯ কর্মীসহ ১৪ জনকে গ্রেপ্তার

সিলেটের কানাইঘাট উপজেলায় গোপন বৈঠক থেকে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নয়জন কর্মীসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ভোরে উপজেলার গাছবাড়ী নারায়ণপুর আগফৌদ গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও জামায়াতে ইসলামীর বেশ কয়েকটি দাওয়াতি বই উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সিলেট উত্তর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে জানান, জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে ভোরে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে নয়জন সক্রিয় নেতা-কর্মীকে এবং পাঁচজন সমর্থককে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, এ সময় তাদের কাছ থেকে ১১টি কিরিচ, ছোরা ও রামদা এবং ১১টি লোহার রড উদ্ধার করা হয়েছে। তাদের আগামীকাল মঙ্গলবার আদালতে চালান দেওয়া হবে।

স্থানীয় একটি সূত্র জানায়, গ্রেপ্তারকৃতদের মধ্যে ব্যবসায়ী, প্রবাসী ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক রয়েছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার