নওগাঁয় মোটরসাইকেল ও ১৩০ বোতল ফেন্সিডিলসহ আটক ১

মোঃ খালেদ বিন ফিরোজ | নিজস্ব প্রতিবেদক : অক্টোবর ১০, ২০১৮

নওগাঁর নিয়ামতপুরে ১৩০ বোতল ফেন্সিডিল ও একটা মোটর সাইকেলসহ একজনকে পুলিশ আটক করতে পারলেও সাথে থাকা অপর জন  পালিয়ে যেতে সক্ষম হয় ।

 আটককৃত ফেন্সিডিল ব্যবসায়ীরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর চামাটোলা গ্রামের খেজরুল ইসলামের ছেলে নাইম রেজা (২০)।

থানা সূত্রে জানা গেছে, বুধবার ভোরে থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুল ইসলাম গোপন সংবাদে জানতে পারেন যে, কয়েকজন ফেন্সিডিল ব্যবসায়ী নিয়ামতপুর উপজেলার পাড়ইল ইউপির জিনারপুর মোড়ে খদ্দেরের অপেক্ষায় অবস্থান করছে , সংবাদ পেয়ে তাৎক্ষনিক তিনি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে অভিযান চালিয়ে মোটর সাইকেলে বিশেষ কায়দায় রাখা ১৩০ বোতল ফেনসিডিল ও একটি নম্বর বিহীন হাঙ্ক মোটর সাইকেলসহ নাইম রেজা (২০) নামের ফেন্সিডিল ব্যবসায়ীকে আটক করে এবং তার সাথে থাকা একই উপজেলার লছমানপুর চামাটোলা গ্রামের একরামূল ইসলামের ছেলে কাইয়ুম(২১) পালিয়ে যায়।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ তোরিকুল ইসলাম বলেন, আটককৃত নাইম রেজা ও পলাতক কাইয়ুম এর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে নাইমকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং উপজেলার সর্বত্রই মাদকের বিরুদ্ধে আমাদের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অক্টোবর ১০, ২০১৮

প্রতিবেদক: মোঃ খালেদ বিন ফিরোজ

পড়েছেন: 617 জন

মন্তব্য: 0 টি