ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে চারা বিতরণ ও বৃক্ষরোপন

image
image

ঢাকার ধামরাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আমতা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হোসেনর নিজ অর্থায়নে গাছের চারা রোপন, বিতরণ কর্মসূচি ও জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বিকেলে উপজেলার আমতা ইউনিয়নের জেঠাইল বালিয়া বাসস্ট্যান্ডে বৃক্ষরোপণ কর্মসূচি ও জনসভা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আলীম খান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০- আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

এসময় প্রধান অতিথি জেঠাইল বালিয়া বাসষ্ট্যান্ডে গাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামূল হক আইয়ুব, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মো. বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন ভান্ডারী, আমতা ইউপি আ'লীগের সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন, আমতা ইউপি যুবলীগ নেতা মোঃ আলী হোসেন প্রমুখ।

চার রোপণ ও বিতরণ শেষে আরিফ হোসেন বলেন, ‘মুজিববর্ষের অঙ্গীকার বাস্তবায়নে উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচির মধ্যে গাছের চারা রোপণ‌ ও একটি কর্মসূচি ছিলো সেটি আমরা বাস্তবায়ন করার উদ্দেশ্যে গাছের চারা রোপণ ও বিতরণ শুরু করেছি। মুজিব বর্ষের অঙ্গীকার বাস্তবায়নে আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।’

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার