দূর্গাপুরে ইউএনও ফারজানা খানম’র বিদায়ী সংবর্ধনা

Img

নেত্রকোণার দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমি-এর সভাপতি ফারজানা খানমকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা শিল্পকলা একাডেমি।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নানা আয়োজনে একাডেমি মিলনায়তনে এই সংবর্ধনা দেয়া হয়। 

একাডেমির সাধারণ সম্পাদক ও দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ‘র প্রভাষক তোবারক হোসেন খোকনের সঞ্চালনায় দূর্গাপুর সাবেক উপজেলা চেয়ারম্যান ও অত্র একাডেমির সহ:সভাপতি আব্দুল্লাহ হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, প্রধান শিক্ষক এ কে এম ইয়াহিয়া।

এছাড়াও দূর্গাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীরেশ্বর চক্রবর্তী, উপজেলা কৃষি অফিসার মো. মাহাবুবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সাংমা। 
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, একাডেমির বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সহকারী শিক্ষক দীপা রায়, হাসিনা আক্তার, প্রধান শিক্ষক বাসন্তী রানী সাহা, ব্যবসায়ী বিপ্লব কৃষ্ণ রায়, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, এডভোকেট মানেশ সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম অংশ নেয়।

আলোচনায় বক্তারা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম প্রায় কুড়ি মাস পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে দুর্গাপুরে আসেন। দীর্ঘ সময়ে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধব নির্বাহী অফিসার হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছেন। 

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম বলেন, দুর্গাপুর উপজেলার সকল মানুষ খুবই আন্তরিক, এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন, সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে পরবর্তি কর্মস্থলের জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে যোগদান করবেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার