দু’দিন ভোগান্তির পর রবিবার পাটুরিয়া ঘাটে স্বস্তি

Img

ঈদে ঘরমুখো মানুষের দু’দিনের ভোগান্তির পর আজ পাটুরিয়া ঘাটে ভোগান্তি কমেছে। যানবাহনগুলোকে ফেরির জন্য ঘাটে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে না। দূরপাল্লার যাত্রীবাহী বাসগুলো ঘাটে আসা মাত্র ফেরিতে ওঠতে পারছে। তবে প্রাইভেটকারকে কিছু সময় অপেক্ষা করতে হচ্ছে। 

পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, পাটুরিয়া ঘাটে দূরপাল্লার বাস আসা মাত্র সরাসরি ফেরিতে উঠে যাচ্ছে। দুই‘শ প্রাইভেটকার ও পণ্যবাহী ৩০০ ট্রাক ফেরি পারের অপেক্ষায় রয়েছে।  দুপুরের মধ্যে ব্যক্তিগত গাড়ি পার সম্পন্ন  হবে।

যদিও ঈদের তিনদিন আগ থেকে পণ্যবাহী ট্রাক পারাপার বন্ধ থাকার ঘোষণা থাকলেও যারা ঘাটে এসেছেন তাদেরও রবিবার রাতের মধ্যে পার সম্ভব হবে বলে তিনি জানান।

এদিকে,  ঢাকা- আরিচা মহাসড়কে গত তিনদিন পরিবহনের চাপ ছিল।  এজন্য যানবাহনে ধীরগতি ছিল। রবিবার সকাল থেকে সেই চিত্র পাল্টে গেছে। সড়কে যানবাহনে চাপ কিছুটা কমেছে।  যাত্রীবাহী বাসে নেই  কোনও ভোগান্তি।

পূর্ববর্তী সংবাদ

প্রধানমন্ত্রীকে নিয়ে গুজব, লোহাগড়ায় কলেজছাত্র গ্রেফতার

নড়াইলের লোহাগড়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে শুক্রবার বিকেলে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃত রাকিব কাশিপুর ইউপির ধোপাদহ গ্রামের আইয়ুব খানের ছেলে এবং সরকারি ভিক্টোরিয়া কলেজের অনার্সের ছাত্র।

এসআই মিল্টন জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে ধোপাদহ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে ছাত্রলীগ নেতা সগীর উদ্দিন সনেট শুক্রবার রাতে রাকিবের বিরুদ্ধে মামলা করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার