দুর্গা পূজাকে ছোট করায় সালমান খানের বিরুদ্ধে মামলা!

আমির হোসেন | বিনোদন ডেস্ক : সেপ্টেম্বর ১৪, ২০১৮

ধর্মানুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিষয়টি নিয়ে এখনো কোনও মন্তব্য করেনি সালমান। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, সালমানের নতুন একটি সিনেমাকে কেন্দ্র করে এই মামলা করেছে বিহারের বিশ্ব হিন্দু পরিষদ।

সিনেমার নাম ‘লাভরাত্রি’। আর এই সিনেমার প্রযোজক সালমান। দুর্গা পূজার মতো ধর্মীয় মহোৎসবকে ছোটো করার অভিপ্রায় নিয়েই এই সিনেমার নামকরণ করা হয়েছে। ভারতে দূর্গা পূজার রাতকে ‘নবরাত্রি’ বলা হয়। এমন অভিযোগে মামলা করা হয়। অভিযোগপত্রে বলা হয়েছে, হিন্দু সম্প্রদায়ের এই উৎসবকে ছোট করে দেখানোর জন্যই সিনেমার নাম ‘লাভরাত্রি’ দেয়া হয়েছে। এই সিনেমাটির মুক্তি যে কোনও মূল্যে ঠেকাবেন বলে হুঁশিয়ারিও দিয়েছেন অভিযোগকারীরা।

ভারতের বিহারের মোজাফফরপুরের সাবডিভিশনাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (পূর্ব) শৈলেন্দ্র রাই মিঠানপুর পুলিশ স্টেশনকে বাদির আরজি মামলা হিসেবে নেয়ার নির্দেশ দিয়েছেন। আদালতে সালমান ও ‘লাভরাত্রি’ সিনেমার অভিনেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা। আগামি ৫ অক্টোবর ‘লাভরাত্রি’ সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে। এতে অভিনয় করেছেন সালমানের ভগ্নিপতি অভিনেতা আয়ুশ শর্মা ও অভিনেত্রী ওয়ারিনা হুসেন।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: সেপ্টেম্বর ১৪, ২০১৮

প্রতিবেদক: আমির হোসেন

পড়েছেন: 1124 জন

মন্তব্য: 0 টি