দুপুর থেকে ঢাকার যেসব এলাকায় গ্যাস থাকবে না

Img

পাইপলাইন স্থানান্তর ও গ্রাহক সংযোগ প্রতিস্থাপনের কারণে আজ দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকার বেশ কয়েকটি এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন থাকবে।  

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বনানী, মহাখালী, ক্যান্টনমেন্ট ও আশেপাশের এলাকার ক্যাপটিভ পাওয়ার, বাণিজ্যিক, সিএনজি ও আবাসিক গ্রাহকরা দুপুর ১২টার পর ৬ ঘণ্টা গ্যাস পাবেন না। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের অধীন ঢাকা এলিভেটর এক্সপ্রেসওয়ে রুট অ্যালাইনমেন্টের মধ্যে বিদ্যমান ইউটিলিটি প্রতিস্থাপন-অপসারণ প্রকল্প ‘ক’-এর দ্বিতীয় ট্রাঞ্চের প্রথম পর্যায়ে বনানী রেলস্টেশন থেকে মহাখালী বাস টার্মিনাল পর্যন্ত গ্যাস পাইপলাইন স্থানান্তর ও গ্রাহক সংযোগ প্রতিস্থাপনের কাজের টাই-ইন এর জন্য মঙ্গলবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ৬ ঘণ্টা শহীদ তাজউদ্দিন অ্যাভিনিউয়ের উভয় পাশের এলাকা, বনানী সমগ্র এলাকা, মহাখালী ডিওএইচএস, ঢাকা ক্যান্টনমেন্ট আবাসিক এলাকা ও তৎসলগ্ন এলাকায় শিল্প ক্যাপটিভ পাওয়ার, বাণিজ্যিক, সিএনজি, আবাসিক শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সাময়িক এ অসুবিধার জন্য তিতাস কর্তৃপক্ষ গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।
 

পূর্ববর্তী সংবাদ

করোনায় চট্টগ্রামের তামাকুমণ্ডি লেন বণিক সমিতির সভাপতির মৃত্যু

চট্টগ্রাম নগরের রিয়াজউদ্দিন বাজার তামাকুমণ্ডি লেন বণিক সমিতির সভাপতি শামশুল আলম করোনায় মারা গেছেন।

মঙ্গলবার (১৬ জুন) সকাল সাড়ে ৬টায় নগরের বেসরকারি সার্জিস্কোপ ইউনিট-২ হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান।

সমিতির অর্থ সম্পাদক আবদুল আলীম বলেন, সভাপতি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। প্রথমে তিনি ইউএসটিসির বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে বিভিন্ন সরকারি বেসরকারি হাসপাতালে অনেক চেষ্টার পর সার্জিস্কোপ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সকালে তিনি মারা যান।

সমিতির সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বলেন, সাতকানিয়া সদর ইউনিয়নের গ্রামের বাড়িতে তার জানাজা ও দাফন হবে। তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবারিক একটি সুত্র জানায় গতকাল সোমবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

তার মৃত্যুতে নগরের রিয়াজউদ্দিন বাজারসহ ব্যবসায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার