দিনাজপুরে দেয়াল চাপায় গৃহবধূর মৃত্যু

Img

বৃষ্টিতে ভিজে মাটির দেওয়াল ভেঙে চাপা পড়ে দিনাজপুরের চিরিরবন্দরে সামসুন নাহার নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত সামসুন নাহার (৪৮) চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের জয়পুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

শনিবার (১৪ মে ) সকাল ৬টার দিকে চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। চিরিরবন্দরের ভিয়াইল ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য মিজানুর রহমান জানান, শনিবার ভোর রাতে বৃষ্টিপাত হয়।

সকালে প্রতিদিনের মতো সামসুন নাহার ঘুম থেক উঠে গৃহস্থালির কাজ করছিলেন। সকাল ৬টার দিকে থালাবাসন পরিষ্কার করার জন্য টিউবওয়েল পাড়ে যান তিনি। থালাবাসন পরিষ্কারের এক পর্যায়ে বৃষ্টিতে ভিজে যাওয়া মাটির দেওয়াল তার ওপর ভেঙে পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রশিদ মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

- সূত্র: বিডি প্রতিদিন
পূর্ববর্তী সংবাদ

বিএনপির ঐক্যের ডাক জনগণের সাথে তামাশা

বিএনপির জাতীয় ঐক্যের ডাককে জনগণের সাথে নতুন তামাশা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার সকালে মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তার রাজধানীর বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন।  

যারা নিজ দলের চেয়ারপারসনের মুক্তির জন্য দেখার মত একটা মিছিল পর্যন্ত করেতে পারেনি- তাদের মুখে সরকার পতনের আন্দোলনের কথা মানায় না উল্লেখ করে ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি মহাসচিবের উদ্দেশে বলেন আগে নিজ দলে ঐক্য ফিরেয়ে আনুন।

তিনি বলেন, শেখ হাসিনার অপ্রতিরোধ্য অগ্রযাত্রার কারণে বিরোধীদলের আজকে এগিয়ে যাওয়ার পথে কালো ছায়া সংকটে পড়েছে ।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ উন্নয়ন অর্জনে বিশ্বের বিস্ময় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, প্রতিটি সংকট ও দুর্যোগে দক্ষতার সঙ্গে নেতৃত্ব দিয়ে শেখ হাসিনা সফলতা অর্জন করেছেন। বাংলাদেশ ঋণগ্রস্ত নয়, বাংলাদেশ শ্রীলঙ্কাকেও ঋণ দিয়েছে।   

বাংলাদেশ শ্রীলঙ্কা হয়ে যাবে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন বলেন, বাংলাদেশের মানুষ খুশি থাকলে মির্জা ফখরুলদের মন খারাপ হয়ে যায়।

আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করার আহবান জানিয়ে ওবায়দুল কাদের দলের শীর্ষ নেতাদের উদ্দেশে বলেন, ভালো লোকদের দলে টানুন আর খারাপদের দল থেকে বের করে দিন।

আওয়ামী লীগ করে কোটি কোটি টাকা পাচার করেছে যারা তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দিন- সম্প্রতি  ওবায়দুল কাদেরের এমন বক্তব্য প্রসঙ্গে বিএনপি মহাসচিবের টিপ্পনীর জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের কেউ অপকর্ম করলে রেহাই পায় না- তাকে শাস্তি পেতে হয়, কিন্তু বিএনপির আমলে এমন একটাও নজির নেই- যে তারা শাস্তি দিয়েছে।

ঐতিহাসিক নোমানি ময়দানে মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহর  সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য কাজী জাফর উল্লাহ, আবদুর রহমান,  যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার