দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

Img

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় ফেনীর দুই সহোদরসহ তিন বাংলাদেশি নিহত হয়েছেন।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার বিকালে নর্দানক্যাপ প্রভিন্সের ফোপাডায় একটি লরি চাপায় এ মর্মান্তিক মৃত্যু হয়।

নিহতরা হলেন- ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউপি পূর্ব জয়নারায়ণপুর গ্রামের বানাপুকুর পাড়ার সাহাবউদ্দিন ভূঁইয়া বাড়ির কামাল পাশার ছেলে কামরুল হাসান রায়হান (৩০) ও আশরাফুল হাসান রবি (২৭) এবং সোনাগাজী উপজেলার জামশেদুর রহমান (৩৫)।

রায়হান ও রবির বড় ভাই আশরাফুল ইসলাম নয়ন এ তথ্য নিশ্চিত করে জানান, দক্ষিণ আফ্রিকায় তারা তিন ভাই মিলে ব্যবসা করতেন। বাংলাদেশ সময় বৃহস্পতিবার বিকালে একটি প্রাইভেটকারে বাসায় ফেরার পথে একটি লরি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার দুই ভাইসহ সোনাগাজীর জামশেদুর রহমান নিহত হন।

পূর্ববর্তী সংবাদ

কুয়াকাটায় অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

কুয়াকাটা সমুদ্র সৈকত সংলগ্ন আন্ধার মানিক নদীর মোহনার লেম্বুর চর এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ।

শুক্রবার সকাল ১০টার দিকে লাশটি দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদ‌ন্তের জন্য পটুয়াখালীর ২৫০ শয্যা‌বি‌শিস্ট হাসপাতা‌ল ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

মহিপুর থানার ওসি মোঃ সো‌হেল আহ‌মেদ জানান, লেম্বুর চরের ব্যবসায়ীরা তাকে জানিয়েছে লোকটি মানসিক ভারসাম্যহীন। গত কয়েকদিন যাবত সৈকতে ঘোরাফেরা করতে দেখেছেন তারা। তবে এখন পর্যন্ত ওই বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার