তেরখাদার সকল স্ট্যান্ডে চাঁদা উত্তোলন বন্ধ করলেন সালাম মুর্শেদী

Img

খুলনা ৪-আসনের এমপি বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও কৃতি ফুটবলার শিল্পপতি আব্দুস সালাম মুর্শেদী তেরখাদা উপজেলা সদরের তেরখাদা, কাটেংগা ও জয়সেনা সহ বিভিন্ন বাজারের ইজিবাইক, লেগুনা, টেম্পু ও থ্রি হুইলার স্ট্যান্ডে চাঁদা মুক্ত করেছেন।

এ সকল স্ট্যান্ডগুলো থেকে চাঁদা উঠানো উন্মুক্ত করায় চালকদের পাশাপাশি জনসাধারনের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

জানা গেছে, উপজেলা সদরের তিন বাজারে ইজিবাইক, লেগুনা, টেম্পু ও থ্রি হুইলার থেকে কিছু সংখ্যক লোক চালকদের জিম্মি করে তারা সুবিধা ভোগসহ জনসাধারণের ভোগান্তি করছিল। স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রুপিং, ধাওয়া পাল্টা ধাওয়া চলে আসছিল। এসব সমস্যার কথা জানতে পেরে আব্দুস সালাম মুর্শের্দী এমপি চালকদের সুবিধা বৃদ্ধির লক্ষে ও জনসাধারণের চলাচলে ভোগান্তিতে স্ট্যান্ডগুলো থেকে চাঁদা তুলা বন্ধ করে দিয়েছে।

আব্দুস সালাম মুর্শেদী এমপি বলেন, চলক সহ জনসাধারণের বিভিন্ন সমস্যার কারণে সর্ব সাধারণের সুবিধা বৃদ্ধির লক্ষে স্ট্যান্ডগুলো থেকে চাঁদা আদায় মুক্ত করে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, স্ট্যাডগুলো থেকে ইতোঃপূর্বে এলাকায় দুটি গ্রুপ তৈরি হয়ে গোলযোগ সৃষ্টি হয়েছে। চালকদের সুবিধার্থে ও জনসাধারনের নানাবিধ ভোগান্তি ফলে চাঁদা মুক্ত করে দেওয়া হলো।

এমপির নির্দেশে রবিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলী তার কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ,এম অহিদুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সালেকুজ্জামান সহ স্থানীয়দের নিয়ে স্ট্যান্ডগুলো থেকে চাঁদা উত্তোলন বন্ধের ঘোষণা দেন।

উল্লেখ্য, গত ১ জুন উপজেলা সদরের তেরখাদা বাজারে থ্রি হুইলার স্ট্যান্ড দখল নিয়ে দু গ্রুপের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া ঘটনা ঘটে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার