তিন তারকার ইসলাম ধর্ম গ্রহণ

Img

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরবন্দী হয়েছেন শোবিজের তারকারাও। তাদের অনেকেই অবসাদে ভুগছেন। তবে তাদের মধ্যে ব্যতিক্রম ছিলেন তিনজন তারকা। যারা এই সময়ে ইসলাম ধর্ম বিষয়ে জ্ঞান লাভ করেছেন এবং ইসলামে ধর্ম গ্রহণ করেছেন।

জানা গেছে, লকডাউন চলাকালে গত এপ্রিলে ইসলাম ধর্ম গ্রহণ করেন কেনিয়ান মডেল তানাশা দোনা। মুসলিম হয়ে নিজের নাম রাখেন আয়েশা। গত ২৫ এপ্রিল ইসলাম গ্রহণের বিষয়টি প্রকাশ করেন এবং সেদিনই জীবনের প্রথম রোযা রাখেন তানাশা।

ঘরবন্দী সময়ে ইসলাম নিয়ে পড়াশোনা করে অভিভূত হন অস্ট্রিয়ার জনপ্রিয় রেসলার উইলহেলম। গত ১৬ এপ্রিল ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। সেদিন কালেমা পাঠ করে তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেন।

এই তিন তারকা হলেন- কেনিয়ার জনপ্রিয় রেডিও উপস্থাপক, উদ্যোক্তা ও মডেল তানাশা দোনা বারবিয়ারি অকেচ, অস্ট্রিয়ার জনপ্রিয় রেসলিং তারকা উইলহেলম এবং জ্যামাইকার নামকরা নৃত্যশিল্পী লিসা মার্সেদেজ।

এছাড়া ইসলাম গ্রহণ করেন ব্রিটিশ জ্যামাইকার বিখ্যাত নৃত্যশিল্পী লিসা মার্সেদেজ। গত ৩ মে ইসলাম গ্রহণের বিষয়টি প্রকাশ করেন লিসা। এদিন ‘শাহাদা’ নামে একটি সঙ্গীত ইনস্টাগ্রামে শেয়ার করেন। ইসলাম ধর্ম গ্রহণের কারণে লিসা হুমকি পেয়েছেন বলেও জানান লিসা।
 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার