তিতাসে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Img

কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি বাজার হয়ে গৌরিপুর হোমনা রোড থেকে মজিদপুর রাস্তা হয়ে মজিদপুর, একলারামপুর, শাহাবৃদ্ধি এলাকায় অবৈধ সংযোগ উচ্ছেদে যৌথ অভিযান চালায় বাখরাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিবিউশন কোম্পানীর উর্দ্ধতন কর্মকর্তাসহ জেলা প্রশাসন।

বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী এ অভিযান চালানো হয়।

বাখরাবাদ গ্যাস ট্রন্সমিশন এন্ড ডিস্টিবিউশন কোম্পানির অফিসের উপ ব্যবস্থাপক সেপটি সিকিউরিটি মোঃ শাহানুর আলম বলেন, আমাদের এই অভিযান অব্যহত থাকবে, অবৈধ সংযোগের কারণে রাষ্ট্রের অনেক ক্ষতি হচ্ছে, সরকার হারাচ্ছে কোটি কোটি টাকা রাজস্ব।

এ সময় অভিযানে অংশগ্রহণ করেন পুলিশ, র‌্যাবসহ বাখরাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টবিউশন কোম্পানির কর্মকর্তারা, এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় জনি রায়। 

তিনি বলেন, আমাদের অভিযান অব্যহত থাকবে।  দিনব্যাপী অভিযানে প্রায় দুই কিলোমিটার এলাকার এক হাজার বাসা বাড়িতে নেওয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ সময় অবৈধ সংযোগে ব্যবহৃত লোহার পাইপ, রাইজার ও বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। অবৈধ সংযোগের সঙ্গে কারা কারা জড়িত জানতে চাইলে , নির্বাহী ম্যাজিস্ট্রেট জনি রায় বলেন, আমরা খতিয়ে দেখছি অবৈধ সংযোগের পিছনে কারা জড়িত আছে

অবৈধ সংযোগকারী গ্রাহকদের সঙ্গে কথা বলতে চাইলে কেউ কথা বলতে রাজি হয়নি, এবং কারা এই অবৈধ সংযোগ দিয়েছে বলতে রাজি হয়নি। আজকের অভিযানের ঘটনায় কোনো মামলা বা কাউকে জরিমানা করা হয়নি।
 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার