তালায় নছিমনের আঘাতে মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন, আহত ৫

Img

তালায় নছিমন-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবলু মোড়ল (৪০) এক মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন হয়ে রাস্তায় ছিটকে পড়ার ঘটনা ঘটেছে। বুধবার (১ এপ্রিল) বিকালে খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

আহত মোটরসাইকেল আরোহীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহত মোটর সাইকেল আরোহীর নাম  বাবলু মোড়ল(৪০)। 

সে খুলনা জেলার পাইকগাছা উপজেলার হরিঢালি ইউনিয়নের উলুডাঙ্গা গ্রামের ইউসুফ মোড়লের পুত্র।

তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদি জানান, আহত ব্যক্তির পা গামছা দিয়ে বেধে উপজেলা নির্বাহী অফিসারকে মোবাইলে বিষয়টি জানান। উপজেলা নির্বাহী অফিসার দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিজেই আহত বাবলুকে নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন।

আহত অন্যন্যরা হলেন- তালা উপজেলার ভায়ড়া গ্রামের মৃত নওয়াব আলীর পুত্র আকরাম গোলদার (৬০), আবুল হোসেনের পুত্র রবিউল বিশ্বাস(৩৮), রেজাউল ইসলামের পুত্র রবিউল বিশ্বাস(৪০), ইনছার আলীর পুত্র মিজানুর রহমান(৩৫)। আহতদের তালা হাসপাতালে প্রথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তালা থানার ওসি মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এস আই প্রিতিশ রায় ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যানটি উদ্ধার করে থানা হেফাজতে রেখেছেন। তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক, রাস্তায় অবৈধ যানবহন বন্ধ হওয়া উচিৎ। 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার