তারাকান্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ

Img

ময়মনসিংহের তারাকান্দায় ১০০ জন বিভিন্ন পেশার মানুষের মাঝে করোনা ভাইরাস (কোভিড-১৯)আক্রান্ত এবং ক্ষতিগ্রস্থদের মাঝে সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রাপ্ত অনুদান দ্বারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার বিকাল ৪ টার সময় এই উপহার বিতরণ করা হয়।

উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থেকে তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত বলেন,আপনারা যা নিচ্ছেন এটি  ত্রাণ নয়,এটি আপনাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। আজকের অনুষ্ঠানের প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের। আজ ময়মনসিংহ জেলায় উনার একটি মিটিং ছিল সেখান থেকে উনাকে জরুরী কাজে ঢাকায় ফিরতে হবে বিদায় উনি উপস্থিত থাকতে পারেননি। তবে উনি আমাকে আপনাদের মাঝে এই উপহার বিতরণের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও উনার শুভেচ্ছা আপনাদেরকে জানাতে বলেছেন। আমি উনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় তিনি আরও বলেন,আমি আসলে কথা বাড়াবোনা এখানে অনেক পেশার মানুষ আছেন । আছেন দিনমজুর, স্বামী পরিত্যক্তা, বিধবা, কামার, কুমার, নরসুন্দর যারা আছেন সবাই মাননীয় প্রধানমন্ত্রী যে উপহারটি পাঠিয়েছেন তা গ্রহণ করবেন। এবং একই সাথে প্রত্যাশা করবো আপনারা উনার জন্য দোয়া করবেন, উনি আপনাদের নিয়ে ভাবেন। উনি যেন দীর্ঘজীবি হন।

তখন ১ লক্ষ টাকায় ১০৮ টি প্যাকেটে ১০০ জনের মাঝে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, ১ প্যাকেট সেমাই, ১ টি সাবান, ১ কেজি চিনি উপহার হিসেবে বিতরণ করা হয়।

তারাকান্দা উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, সহকারী কমিশনার ভূমি জিন্নাত শহীদ পিংকি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম তালুকদার, তারাকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নূরুজ্জামান সরকার বকুল মাষ্টার প্রমুখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার