টেক্সাসে গির্জায় এলোপাতাড়ি গুলি, নিহত ১

Img

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি গির্জায় বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে একজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরেকজন। নিরাপত্তাকর্মীর পাল্টা অভিযানে প্রাণ হারায় আততায়ী।

ওয়েস্ট ফ্রিওয়ে চার্চে রোববারের প্রার্থনা চলাকালে হয় হামলাটি। গোলাগুলির দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ স্ট্রিমিং করে বন্দুকধারী। পূর্ণাঙ্গ তদন্ত শেষ না হওয়া পর্যন্ত একে সন্ত্রাসী হামলা আখ্যা দিতে নারাজ পুলিশ। গির্জা ও আশেপাশের এলাকায় কঠোর করা হয়েছে নিরাপত্তা।

রাজ্য গর্ভনর গ্রেগ অ্যাবোট একে ‘অশুভ চেষ্টা’ হিসেবে আখ্যা দিয়েছেন। চলতি বছর, যুক্তরাষ্ট্রের সবচেয়ে ভয়াবহ ম্যাস-শুটিংয়ের ঘটনাগুলো হয়েছে টেক্সাসে।

আগস্টে, এল পাসোর শপিংমলে বন্দুকধারীর হামলায় প্রাণ যায় ২২ জনের; যাদের বেশিরভাগ মেক্সিকান।

পূর্ববর্তী সংবাদ

বুড়িমারীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে ভারতীয় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় দুই অটোযাত্রী নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১০টার দিকে পাটগ্রামের বুড়িমারী স্থালবন্দরের ঘুন্টির ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রসুলগঞ্জ গ্রামের সফিয়ার রহমানের ছেলে আয়নাল হক। অপরজনের পরিচয় জানা যায়নি। আহত হয়েছেন চালকসহ পাঁচজন। গুরুতর আহত তিনজনকে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাটগ্রাম থানার ওসি সুমন্ত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার রাতে ভারতীয় পাথর বোঝাই ট্রাকটি পাথর নিয়ে আসার পথে পাটগ্রামগামী একটি যাত্রীবাহী সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন যাত্রী নিহত হয়। আহত হন আরো পাঁচজন।

তিনি আরো জানান, ভারতীয় ট্রাকটিকে আটক করা হয়েছে

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার