টিন ও টাকা নিয়ে জাপার নেতা বাড়িতে আ.লীগ নেতা মাহমুদুল হাসান

Img

লালমনিরহাটের হাতীবান্ধায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত জাপা নেতা আব্দুল মালেকের বাড়িতে টিন ও টাকা নিয়ে হাজির হন আওয়ামী লীগ নেতা মাহমুদুল হাসান সোহাগ। এসময় ১২ হাজার টাকার চেক ও ৪ বান্ডিল টিন দেয়া হয় ক্ষতিগ্রস্ত পরিবারকে।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ উপজেলার সিন্দুর্না ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চৌদ্দবাড়ী এলাকায় মালেকের বাড়িতে গিয়ে তার হাতে চেক ও টিন তুলে দেন। ক্ষতিগ্রস্ত আব্দুল মালেক উপজেলার সিন্দুর্না ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক।

এ সময় সিন্দুর্না ইউপি চেয়ারম্যান নূরল আমিন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সিন্দুর্না ইউপি চেয়ারম্যান নূরল আমিন বলেন, ঘটনার দিন থেকেই ক্ষতিগ্রস্ত মালেক ও তার পরিবারের খোজ খবর রাখা হচ্ছে। ইতিমধ্যে লালমনিরহাট-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন পুত্র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খবর পেয়ে নিজেই মালেকের বাড়িতে গিয়ে ১২ হাজার টাকার চেক ও ৪ বান্ডিল টিন দেন। পাশাপাশি ওই পরিবারকে সমবেদনা জানান।

উল্লেখ্য, গত সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সিন্দুর্না ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চৌদ্দবাড়ী এলাকায় ইউনিয়ন জাপা নেতা আব্দুল মালেকের বাড়িতে আগুন লাগে। এ সময় বসত-ঘর, নগদ অর্থ, ধান, ভুট্টা, আসবাবপত্রসহ প্রায় ১০ লক্ষ্য টাকার ক্ষয়-ক্ষতি হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার