ঝিনাইদহে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

Img

ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে বিভিন্ন সময় অবৈধভাবে আসা উদ্ধার হওয়া বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি।

মঙ্গলবার সকালে ঝিনাইদহের মহেশপুরের খালিশপুর ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদর দপ্তরে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

এসময় অনুষ্ঠিত মাদক বিরোধী আলোচনা সভায় যশোর দক্ষিন-পশ্চিম রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্ণেল মোহা: আমিরুল ইসলাম, বিজিবির কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্ণেল জিয়া সাদাত খান (পিএসসি), জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, ৫৮ বিজিবির অধিনায়ক কামরুল আহসান, উপ-অধিনায়ক কামরুল হাসান, ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মাসুদ আলম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক আজিজুল হক, কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরে চলতি বছরের ১৩ এপ্রিল থেকে ৩১ অক্টোবর পর্যন্ত উদ্ধার হওয়া প্রায় ২৬ হাজার বোতল ফেন্সিডিল, ২৫’শ বোতল ভারতীয় মদ, ৫০ কেজি গাজাসহ বিপুল পরিমান মাদক ধ্বংস করা হয়। যার আনুমানিক মুল্য প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা।

পূর্ববর্তী সংবাদ

শৈলকুপায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাদাপাড়া ব্রীজ এলাকায় ট্রাকচাপায় নুরালী হোসেন (৬০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে।

মঙ্গলবার সকালে শৈলকুপা-কাতলাগাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরালী হোসেন কৃষ্ণনগর গ্রামের মৃত ওলিম উদ্দিনের ছেলে।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, সকালে ভ্যানযোগে নুরালী হোসেন শৈলকুপা আসছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানে সজোরে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে নুরালী রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দেয়। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার