ঝালকাঠিতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Img

ঝালকাঠি নলছিটিতে ৯০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

সোমবার (১০ আগস্ট) বিকেলে ঝালকাঠির ওসি (ডিবি) ইকবাল বাহার খানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক এনামুল হোসেন ও মাঈন উদ্দিন, এএসআই শিমুল চন্দ্র রায়, রিপন খান গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার রায়াপুর বটতলা এলাকায় অভিযান চালায়।

অভিযানে ঝালকাঠির শেখ মুজিব সড়কের বজলুল হকের ছেলে আরমান হক রাজা (৪০) ও পূর্ব চাঁদকাঠীর জাহিদ তালুকদারের স্ত্রী তানিয়া আক্তারকে (২৫) মোট ৯০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে নলছিটি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ডিবির পরিদর্শক এনামুল হোসেন।

পূর্ববর্তী সংবাদ

বন্ধ হয়ে যাচ্ছে ‘করোনা বুলেটিন’

দেশের করোনা পরিস্থিতি নিয়ে আয়োজিত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনের সমাপ্তি ঘটতে যাচ্ছে আগামীকাল মঙ্গলবার (১১ আগস্ট)। বুধবার (১২ আগস্ট) থেকে দুপুর আড়াইটায় নিয়মিত এই বুলেটিন আর হবে না।

সোমবার (১০ আগস্ট) স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বুধবার থেকে গণমাধ্যমের কাছে প্রেস রিলিজ আকারে করোনা বিষয়ক আপডেট পাঠানো হবে।

এর আগে গত ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে করোনাভাইরাস ইস্যুতে প্রথম ব্রিফিং আয়োজন করে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা নিজেই ব্রিফিং করতেন। 

দেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর আইইডিসিআরের সঙ্গে স্বাস্থ্য অধিদফতরও সরাসরি ব্রিফিংয়ে যুক্ত হয়। মার্চের শেষের দিকে ডা. ফ্লোরার পরিবর্তে নিয়মিত ব্রিফিং পরিচালনা করতে থাকেন অধিদফতরের এমআইএস বিভাগের পরিচালক ডা. হাবিবুর রহমান। বিকেল ৩টায় এই ব্রিফিং অনুষ্ঠিত হলেও পরে দুপুর আড়াইটায় ব্রিফিংয়ের সময় চূড়ান্ত করে দেয় অধিদফতর।

এরপর স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় নিয়ে অনলাইনে ব্রিফিং পরিচালনার সিদ্ধান্ত নেয় স্বাস্থ্য অধিদফতর। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে ব্রিফিংকে বুলেটিন আকারে উপস্থাপন করতে শুরু করে অধিদফতর। স্বাস্থ্য বুলেটিনে নিয়মিতভাবে তথ্য উপস্থাপন করতেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার