জয়পুরহাট-১ আসনে এমপি দুদুর নৌকার শো ডাউন

Img

(জয়পুরহাট-পাঁচবিবি) নিয়ে জয়পুরহাট-১ আসনে আবারও নৌকার মাঝি হতে চায় এলক্ষে জেলা বাসিকে জানান দিতে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের নেতাকর্মিকে সংগে নিয়ে এমপি দুদু নছিমন-করিমন ও মটরসাইকেল শো ডাউন করলেন।

এ উপলক্ষে সোমবার সকাল ১০ টায় পাঁচবিবির নেতাকর্মিকে নিয়ে অপেক্ষা মান জয়পুরহাট নেতাকর্মিদের সঙ্গে ্একত্রে মিলিত হয়। পরে র‌্যালীটি জয়পুরহাট ও পাঁচবিবির গুরুত্বপূর্ন রাস্তা গুলো পরিভ্রমন করে। এসময় জয়পুরহাট-১ আসনের সাংসদ ও জেলা আঃলীগের সভাপতি এ্যাডভোকেট সামছুল আলম দুদু র‌্যালীর নেতৃত্ব দেন।

র‌্যালীতে অংশ গ্রহন করেন জেলা আঃলীগের সাধারন সম্পাদক এ এস এম সোলায়মান আলী, জেলা আঃলীগের সহ-সভাপতি অধ্যক্ষ খাজা শামছুল আলম, রাজা চৌধুরী, যুগ্ন-সম্পাদক শেখর মজুমদার, জাহিদুল ইসলাম বেনু, পাঁচবিবি উপজেলা আঃলীগ সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, সহ-সভাপতি মহির উদ্দিন মন্ডল, পাঁচবিবি পৌর আঃলীগ যুগ্ন-সম্পাদক জিহাদ মন্ডল প্রমূখ।

র‌্যালীতে প্রায় ২ হাজার মটরসাইকেল ও ৫ শতাধিক ভটভটি অংশ গ্রহন করে। র‌্যালী থেকে নেতাকর্মিরা রাস্তার উভয় পার্শ্বের দাড়াঁনো জন সাধারনকে আবারও আগামী জাতিয় নির্বাচনে নৌকা মার্কার ভোট চান।

পূর্ববর্তী সংবাদ

শ্রী কৃষ্ণের জন্মষ্ঠমী পালন

জয়পুরহাটের পাঁচবিবিতে রবিবার দুপুরে বারোয়ারী মন্দির প্রাঙ্গনে ভগবান শ্রী কৃষ্ণের জন্মষ্ঠমী উদ্যাপন ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি অধ্যাপক সুনিল রায়।

এসব অনুষ্ঠানে ও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল আলম, প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপদেষ্টা বাবু নিপেনদ্রনাথ মন্ডল পিপি, পৌর মেয়র ও উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, পাঁচবিবি থানার অফিসার ইনাচার্জ মোঃ ফরিদ হোসেন, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা নন্দ কিশোর আগরওয়ালা, অধ্যাপক্ষ সুদর্শন সরকার প্রমুখ, বাবু পরর্মেশ্ব মাহাতো ও বাবু নিশিপদ দাস। পরে এক বর্ণ্যাঢ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দশন করে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার