জয়পুরহাট ডিস্ট্রিক্ট স্টুডেন্টস্ ডে-২০১৮ উদযাপন কমিটি গঠন

ফিরোজ হোসেন ফাইন | নিজস্ব প্রতিবেদক : জুলাই ২২, ২০১৮

২৮ জুলাই, সকাল ১০.৩০ মিনিট থেকে সারাদিনব্যাপী বাংলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিতব্য জয়পুরহাট স্টুডেন্টস্ ডে-২০১৮ যথাযথভাবে উদযাপন উপলক্ষ্যে ঢাকাস্থ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত জয়পুরহাটের দুরন্ত মেধাবীদের নিয়ে ২০১ সদস্য বিশিষ্ট "জয়পুরহাট ডিস্ট্রিক্ট স্টুডেন্টস্ ডে-২০১৮ উদযাপন কমিটি" গঠন করা হয়েছে।

উদযাপন কমিটিতে ১ জন অাহবায়ক, ৯ জন যুগ্ম অাহবায়ক, ১ জন সদস্য সচিব, ১৯০ জন সদস্য হিসেবে রয়েছেন। এছাড়াও অনুষ্ঠানটি সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য ৭ টি উপ-কমিটি করা হয়েছে। ২৫ সদস্য বিশিষ্ট প্রতিটি উপ-কমিটিতে ১ জন অাহবায়ক, ২ জন যুগ্ম অাহবায়ক, ১ জন সদস্য সচিব ও ২১ জন সদস্য হিসেবে রয়েছেন।

উপ-কমিটিসমূহ নিম্নরূপ: ১। অর্ভ্যথনা বিষয়ক উপ-কমিটি ২। শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক উপ-কমিটি ৩। মঞ্চ ও সাজ-সজ্জা বিষয়ক উপ-কমিটি ৪। খাদ্য বিষয়ক উপ-কমিটি ৫। প্রেস, তথ্য ও যোগাযোগ বিষয়ক উপ-কমিটি ৬। স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটি ৭। সাংস্কৃতিক অনুষ্ঠান বিষয়ক উপ-কমিটি।

"অাধুনিক জয়পুরহাট বিনির্মাণে, এসো মিলি প্রাণের স্পন্দনে" এই শ্লোগানকে বুকে ধারণ ও লালন করে সকল দুরন্ত মেধাবী জয়পুরিয়ানরা ঢাকার বুকে প্রিয় ভূমি জয়পুরহাটের মানচিত্র এবার অাঁকবেই অাঁকবে। জয় হোক জয়পুরিয়ানদের, জয় হোক মেধাবী সন্তানদের। জয় হোক জয়পুরের। নিরন্তর সহযোগিতা কামনা করছি।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জুলাই ২২, ২০১৮

প্রতিবেদক: ফিরোজ হোসেন ফাইন

পড়েছেন: 305 জন

মন্তব্য: 0 টি