জাবিতে ইচ্ছা'র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিষয়: পবিত্র মাহে রমজান ২০২১
Img

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংগঠন Inspire Care & Cultivate Human Aid-ICCHA  এর পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার  (৮ মে) বিশ্ববিদ্যালয়ের নতুন কলা ভবনের সামনে এসব সামগ্রী বিতরণ করা হয়। এসময়  ইচ্ছা'র উপদেষ্টা  ড. জেবউননেসা জেবা উপস্থিত ছিলেন।

ইচ্ছা'র উদ্যোগে ২০ টি পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয়। প্রতিটি পরিবারকে  ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও ২ কেজি আটা বিতরণ করা হয়। 

এ প্রসঙ্গে ইচ্ছা'র সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বলেন, "করোনা মহামারীতে সুবিধাবঞ্চিত পরিবারগুলো তীব্র আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। কর্মসংস্থানের সুযোগও কমে এসেছে। সুবিধাবঞ্চিত পরিবারগুলোকে কিছুটা সাহায্য পৌছে দিতে পেরে আমরা আনন্দিত।" ইচ্ছা'কে সার্বিকভাবে সহযোগিতা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। 

এর আগে পবিত্র মাহে রমযান উপলক্ষ্যে দুই দফায়  রিকশাওয়ালা, সুবিধাবঞ্চিত শিশু,শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে সংগঠনটি।  উল্লেখ্য, ইচ্ছা  ২০১৮ সাল থেকে সারাদেশে সুবিধাবঞ্চিত মানুষের জন্য নানা সামাজিক কার্যক্রম পরিচালনা করছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার