জাতীয় পার্টির অবস্থা এখন বিধ্বস্ত, রংপুরে বিদিশা এরশাদ

Img

জাতীয় পার্টির বর্তমান অবস্থা বিধ্বস্ত বলে মন্তব্য করেছেন প্রয়ত হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ। 

সোমবার (২২ মার্চ) রংপুর পল্লীনিবাসে হুসেইন মুহাম্মদ এরশাদের সমাধি পরিদর্শন করতে এসে তিনি এ কথা বলেন। 

এসময় এরশাদপূত্র শাহতা জারাব এরিক এরশাদ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, এরশাদের জন্মদিন উপলক্ষে যেভাবে অনুষ্ঠান করা উচিৎ ছিলো তা করা হয়নি। যারা এসব দায়িত্বে ছিলেন তারা দায়সারাভাবে দিবসটি পালন করেছেন। আমরা মাসব্যাপী কর্মসূচি দিয়ে পালন করছি।

বর্তমানে জাপার অবস্থা বিধ্বস্ত।  যারা কেন্দ্রীয় দায়িত্বে আছেন তারাও চলেনা। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার যে স্বপ্ন ছিলো তা ধ্বংসের পথে। এর আগেও আমি বলেছিলাম জাপা লাইফ সাপোর্টে। আজও বলছি দলের অবস্থা এখন বিধ্বস্ত। 

আপনার পরিকল্পনা কী জানতে চাইলে তিনি নতুন করে জাপাকে সাজিয়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করে বলেন, আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে জাপাকে নতুন করে গড়ে তুলতে চাই। সেই লক্ষে কাজ শুরু করেছি।  মাঠে নেমে কাজ করছি। এখানে ছেলেকে নিয়ে কবর জেয়ারত করতে আসছি। 

বর্তমান নেতৃত্বের বিষয়ে তিনি বলেন, উনি কোন জোটকে প্রয়োজন বোধ করেন না। নিজে যা ভাবেন তাই করেন। দলের কাউকেই মানেন না। আমি আগামী নির্বাচনে রংপুরবাসী চাইলে আমি অংশগ্রহণ করবো। তৃণমূল নেতাকর্মীরা যদি ঐক্যবদ্ধ থেকে আমাকে চায় আমি ভোটে অংশগ্রহণ করবো। আমার নেতৃত্ব যদি সাধারণ মানুষ মেনে নেয় তাহলে আমি প্রস্তুত। 

হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্ট এর চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ বলেন, এখানে পল্লীবন্ধুর মাজার তৈরি করার পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। বুয়েটের প্রকৌশলীর সাথে কথা হয়েছে।  এখানে মসজিদ, মাদরাসা তৈরি হবে। এখানকার হাসপাতালটি আরও বেশি উন্নত করা হবে। খুব দ্রুত সময়েই এসব তৈরির কাজ শুরু হবে।

এসময় জাপার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলো। 

এর আগে দুপুর একটার দিকে ঢাকা থেকে সৈয়দপুর এয়ারপোর্টে নেমে সড়কপথে রংপুরে আসেন তিনি। 

কবর পরিদর্শন শেষে এরশাদের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার