জনগণের ভালবাসা নিয়ে জননেত্রী শেখ হাসিনার আদেশ পালন করে যাব

Img

প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব বাংলাদেশ বিমান পরিচালনা পর্যদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান বলেছেন, জনগণের ভালবাসা নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ পালন করে যাব, এবং আমৃত্যু জনকল্যাণে কাজ করে যাব।

রবিবার (২৪ জানুয়ারি) বিকালে নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আয়োজনে পৌর শহরের শহীদ উসমান গনি ময়দানে নবনির্বাচিত মেয়র এডভোকেট লতিফুর রহমান রতনকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মন্তব্য করেন।

এসময় সাজ্জাদুল হাসান নবনির্বাচিত মোহনগঞ্জ পৌরসভার মেয়র এডভোকেট লতিফুর রহমান রতন ও সকল কাউন্সিলরদেরকে অভিনন্দন জানান, জননেত্রী শেখ হাসিনার মনোনীত বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে জয়ী করায় পৌরবাসীকে অভিনন্দন জানান, এবং ঐক্যবদ্ধ্য থেকে সকলকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রায় কাজ করার অঙ্গীকার করেন।

সংবর্ধনায় হাজারো মানুষ ফুলেল শুভেচ্ছা জানিয়ে উপজেলা মোহনগঞ্জ আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লতিফুর রহমান রতনকে ৪র্থ বারের মত মোহনগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে বরণ করেন নেন।

এসময় পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, ছাত্র-শিক্ষক, জনতাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত পৌরসভার মেয়র ও প্রধান অতিথি সাজ্জাদুল হাসানের হাতে ক্রেষ্ট তুলে দেন।

মোহনগঞ্জ  উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব  ইয়াসির আরাফাত রনির সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান বাবু প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নেত্রকোণার পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুর খান মিঠু, আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মির্জা আঃগনি, বীর মুক্তিযোদ্ধা শামছুল হক মাহবুব, বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আলী চৌধুরী হীরা, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রমুখ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার