ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সেক্রটারীকে পাইকগাছা ছাত্রলীগের অভিনন্দন

Img

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্জ কে মনোনিত করায় বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন, মাননীয়া প্রধানমন্ত্রী মমতাময়ী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দ ও শুভেচ্ছা জানিয়েছেন পাইকগাছা উপজেলা ছাত্রলীগের অন্যতম সদস্য, বীর মুক্তিযোদ্ধার পুত্র শেখ ইমরান হোসেন প্রিন্স।

একই সাথে ভারপ্রাপ্ত সভাপতি নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্জ কে আন্তরিক অভিনন্দ ও শুভেচ্ছা সহ আগামীর পথচলা স্বার্থক ও সুন্দরের প্রত্যাশা করেন তৃণমুল ছাত্রলীগের এ সদস্য।

এক বিবৃতিতে ছাত্রলীগ নেতা শেখ ইমরান হোসেন প্রিন্স তার নিরঙ্কুশ ভালবাসা, শ্রদ্ধা, অভিনন্দন ও শুভেচ্ছার অভিব্যাক্তি জানিয়েছেন তিনি।

পূর্ববর্তী সংবাদ

বিজয়নগরে ইয়াবাসহ এক কলেজ ছাত্রকে আটক করেছে ২৫ বিজিবি ব্যাটালিয়ন

ব্রাহ্মণবাড়ীয়ার বিজয়নগরে  ইয়াবাসহ কলেজ ছাত্র ও একটি ফার্মাসিউটিক্যালসের এক প্রতিনিধি কে আটক করেছে বিজিবি। আটক যুবকের নাম মোঃ সজিবুর রহমান (২৮), সে অত্র উপজেলার চম্পক নগর এলাকার জামাল পুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।  এসময় বিজিবি  তার দেহ তল্লাশি করে ২৯৫ পিস ইয়াবা জাতীয় মাদক উদ্ধার করে। 

গতকাল সোমবার  বিকাল ৩ টার সময়  উপজেলার মেরাসানীর সড়কের নোয়াবাদী এলাকায় সিএনজি করে ব্রাহ্মণবাড়ীয়া জেলা শহরে যাওয়ার পথে বিজিবি সজিবুর রহমানের দেহ তল্লাশি করে এই মাদকগুলো উদ্ধার করেছেন।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে , সে ব্রাহ্মণবাড়ীয়া পৌর কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের ছাত্র। তারা আরো বলেন,  সে কিছুদিন আগে ইথিকেল ফার্মাসিউটিক্যাল কোম্পানি তে রিপ্রেজেন্টিভ হিসেবে যোগদান করে  মাদক ব্যবসা নির্বিঘ্নে পরিচালনার জন্যে এবং তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা করার অভিযোগ পাওয়া যাচ্ছিল। সর্বশেষ কিছুদিন আগে তার এক সহকর্মী মাদকসহ গ্রেফতার হয় বলে জানা গেছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে, ২৫ বিজিবি ব্যাটালিয়নের এসিও মেজর সফিক প্রতিবেদক কে বলেন, মাদকের পাচার ও সংশ্লিষ্টতার সাথে আমাদের কোন আপোস নেই  সে যেই হউক যতই প্রভাবশালী হউক আমরা তাদের আটক করে দেশের প্রচলিত মাদক বিরোধী আইনে ব্যবস্থা নেওয়া নেব।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার