চাটমোহরে শিক্ষক ছেলে কর্তৃক পিতা শারীরিকভাবে লাঞ্ছিত

Img

পাবনার চাটমোহরে ছেলে কর্তৃক পিতা শারীরিকভাবে লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। ছেলে পেশায় শিক্ষক। চাটমোহর সরকারি আর সি এন এন্ড বি এস এন পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মজনুর রহমান (ট্রেড ইন্সট্রাক্টর অডিও-ভিডিও) (১২ অক্টোবর) মঙ্গলবার চাটমোহর উপজেলা মহেলা বাজার এলাকায় তার বৃদ্ধ পিতা হাজী মোঃ আতাউর রহমানকে শারীরিকভাবে লাঞ্চিত করেছেন।

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিন্দার ঝড় উঠেছে। শাস্তির দাবী করা হয়েছে ছেলে শিক্ষক মোঃ মজনুর রহমানের।

১২ অক্টোবর শিক্ষক মোঃ মজনুর রহমান তার পিতার কর্মস্থল মহেলা পোস্ট অফিসে কর্মরত থাকা অবস্থায় বেধরক মারধর করেন এবং অফিসের মূল্যবান কাগজপত্র নষ্ট ও পোস্ট অফিসের ব্যবহৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। এ অবস্থায় পিতা মোবাইল নিতে বাধা দিলে তাকে কিল, ঘুষি, লাথি মেরে মোবাইল নিয়ে পালিয়ে যান। পুত্রের আঘাতে পিতা হাজী মোঃ আতাউর রহমান অসুস্থ হয়ে পড়লে এলাকার লোকজন তাকে উদ্ধার করে চাটমোহর সদর হাসপাতালে ভর্তি করেন এবং প্রাথমিক চিকিৎসা দেন। বিষয়টি তদন্তের সাপেক্ষে সুষ্ঠু বিচার করে শিক্ষকের অপসরণের দাবী উঠেছে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

চাটমোহর থানার ওসি তদন্ত হাসান বাছির আমার সংবাদকে জানান, ছেলের বিরুদ্ধে বাবা মামলা করেছেন। বাদীর (পিতার) অভিযোগের প্রেক্ষিতে চাটমোহর থানায় মামলা হয়েছে। মামলা নং-১৪, ধারা-৪৪৭/৩০৭/৩৭৯/৫০৬পিসি রুজু করা হয়েছে।

(১৩ অক্টোবর) বুুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার